• আইন ও আদালত

    নড়াইলে ভাড়াটিয়ার ঘর থেকে ইমামের স্ত্রীর লাশ উদ্ধার

      প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৪ , ৫:৫৫:৪২ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    রোববার (২১ এপ্রিল) রাত ১০ টার দিকে উপজেলার গোবরা দক্ষিনপাড়া এলাকার নিজ বাড়ির ভাড়ায়টিয়ার ঘর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম। নিহত ইতি বেগম উপজেলার গোবরা গ্রামের হাফেজ শরিফুল ইসলামের স্ত্রী। পুলিশ জানায়, বছর খানেক আগে কাজের সন্ধানে পরিবার নিয়ে বাগেরহাটের ফকিরহাট এলাকা থেকে মনিরুল মোল্যা নামের এক দিনমজুর এই এলাকায় আসেন।

    তাকে ঈমাম শফিকুল নিজেদের বাড়ির ফাঁকা একচালা ঘরটি ভাড়া দেন। মাস দুয়েক আগে ভাড়াটিয়া মনিরুল তার পরিবারকে গ্রামের বাড়ি পাঠিয়ে দেন। গত ১৮ এপ্রিল নিহতের স্বামী হাফেজ শফিকুল ইসলাম নিজ বাড়ি থেকে কর্মস্থল লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর মাদ্রাসায় ঈমামতি করতে চলে যান। এর পর থেকে ইতি বেগমের প্রতিবেশীরা তাকে দেখতে না পেয়ে তার ঘরে বাইরে থেকে তালা দেয়া দেখতে পায়। এর পর বিভিন্ন স্থানে খোঁজ করলেও তাকে পাওয়া যায়নি।

    রোববার সন্ধ্যার দিকে ওই ঘরের ভিতর হতে দুর্গন্ধ বের হলে ইতি বেগমের প্রতিবেশী ও স্থানীয় লোকজন তার স্বামীকে ও থানা পুলিশকে খবর দেয়। রাতে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। খাটের নিচ থেকে ইতি বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।
    এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত হাশুয়া আলামত হিসাবে জব্দ করা হয়েছে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা পক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ