• Uncategorized

    চাঁদাবাজির অভিযোগে ৩ সাংবাদিক সহ আটক ৪

      প্রতিনিধি ২০ এপ্রিল ২০২২ , ৫:২৩:১৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ সাইফুল ইসলাম (আকাশ)। ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

    ময়মনসিংহের গফরগাও থেকে চাঁদাবাজির অভিযোগে ৩ সাংবাদিকসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার সহ মোটর সাইকেল, ক্যামেরা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। গ্রেফতার ওই ৪ জনকে আজ বুধবার বিকেলে ময়মনসিংহের ম্যাজিস্টেট আদালতে পাঠানো হয়েছে।
    গ্রেফতারকৃতরা হলেন, এশিয়ান টিভির স্টাফ ও গফরগাও প্রতিনিধি দৈনিক আমাদের বার্তার স্টাফ রিপোর্টার গফরগাঁওয়ের খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষিকার দায়ের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। গফরগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহমেদ আজ দুপুরে এই খবর নিশ্চিত করেছেন।
    এদিকে আদালত প্রাঙ্গনে আনার পর গ্রেফতার সাংবাদিকরা বলেন,ঐ প্রধান শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ অনুসন্ধানে আসায় তাদের মামলা দিয়ে ফাসানো হয়েছে তারা কোন অপরাধ করেননি।
    মামলার উদ্ধৃতি দিয়ে ওসি জানান, মঙ্গলবার সকাল এগারটায় গ্রেফতার সাংবাদিকরা গফরগাঁওয়ের খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষিকার বাসায় ও ছাত্রী হোস্টেলে গিয়ে অনুমতি ছাড়া ভিডিও ধারণ ও পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবী করেন। এর আগে শ্রেণিকক্ষে প্রবেশ করে
    শিক্ষার্থীদের ভয় দেখিয়ে ভিডিও ধারণ করেন।
    এ সময় তারা প্রধান শিক্ষিকার বাসার জিনিস পত্র তছনছ করে ড্রেসিং টেবিলের ড্রয়ারে থাকা পঁচাত্তর হাজার টাকা নিয়ে নেন। প্রধান শিক্ষিকা ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসার ও গফরগাঁও থানায় অবহিত করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে প্রধান শিক্ষিকার কক্ষ হতে তাদের আটক করে।