• Uncategorized

    জিপিএ ৫ ও মেধাবীদের বৃত্তি ও পুরুস্কার বিতরণ করলেন ব্যারিষ্টার এ এম মাসুম

      প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৩ , ১০:১৫:২৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি

    দীর্ঘদিন যাবত বরিশাল জেলার হিজলা,মেহেন্দিগঞ্জ, কাজির হাটের অসহায় দুস্থদের সাহায্য সহযোগিতা সহ বিভিন্ন মাসজিদ, মাদ্রাসা ও সামাজিক কাজে সার্বিক সহযোগিতা করে আসছেন হিজলার সুর্য সন্তান বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপীল বিভাগের আইনজীবী ব্যারিষ্টার এ এম মাসুম। ।

    গত ১৯ আগষ্ট মেহেন্দিগঞ্জে মেহেন্দিগঞ্জ উপজেলায় পাতার হাট মুক্তি যোদ্ধা পার্কে(বালুর মাঠ) রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়,দাখিল মাদ্রাসা, কওমী ও হাফেজী মাদ্রাসার মেধাবী ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছিলেন ব্যারিষ্টার এ এম মাসুম।

    আজ ২৬ আগষ্ট হিজলা উপজেলার সরকারি সংহতি মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে হিজলা, এবং কাজির হাট থানায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়,দাখিল মাদ্রাসা, কওমী ও হাফেজী মাদ্রাসার মেধাবী ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করলেন ব্যারিস্টার এ এম মাসুম।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রহমান এন্ড ফাউন্ডেশনের চেয়ারম্যান, আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি, আলহাজ্ব আব্দুল কাদের ফারুক।

    আরও উপস্থিত ছিলেন, হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এনায়েত হোসেন হাওলাদার, ইকবাল হোসেন মাতুব্বর, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু সিকদার,

    কাজির হাট আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আসাদুজ্জামান, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন হাওলাদার,কাসেমুল উলুম ইসলামীয়া মাদ্রাসা ও শামসুন্নাহার মহিলা মাদ্রাসার স্বনামধন্য প্রিন্সিপাল আলহাজ্ব মাওঃসালাহউদ্দিন খান সাহেব, সহ গন্যমান্য বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

    উক্ত অনুষ্ঠানে হিজলা কাজির হাট থেকে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়,দাখিল মাদ্রাসা, কওমী ও হাফেজী মাদ্রাসার শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। উপহার হিসাবে দেয়া হয়েছে, দেয়াল ঘরি,প্রাইজবন্ড,সম্মাননা মেধা স্মরাক। হিজলার জ্ঞানীগুণী ও সামাজিক ব্যক্তিত্বরা বলেছেন, এরকম উদ্যোগ হিজলায় আর কখনো নেওয়া হয়নি, বরংচ ব্যারিস্টার মাসুম দৃষ্টান্তহীন এ দৃষ্টান্ত স্থাপন করেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ