• আইন ও আদালত

    আরএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২৩ , ৮:৩৮:০৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ ১০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ সকাল ১০:০০ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স কনফারেন্স রুমে, আরএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব বিপ্লব বিজয় তালুকদার মহোদয়।

    কল্যাণ সভায় উপস্থিত সদস্যগণদের মধ্য হতে অনেকে তাদের সমস্যাসহ পুলিশ কমিশনারের নিকট কল্যাণমূলক বিভিন্ন প্রস্তাবনা উত্থাপন করেন। পুলিশ কমিশনার মহোদয় প্রস্তাবনাগুলো শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন। কল্যাণ সভায় পুলিশ কমিশনার পুলিশের করণীয় ও বর্জনীয় বিষয়সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

    কল্যাণ সভা শেষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত ইন্সপেক্টর জনাব মো: আবুল কালাম আজাদ, এএসআই জনাব মো: আব্দুর রহিম ও কনস্টেবল জনাব মো: মীর্জা মকলেছুর রহমান-এর অবসরজনিত বিদায় সংবর্ধনার দেওয়া হয়। এসময় পুলিশ কমিশনার মহোদয় বিদায় অতিথিদের শুভেচ্ছা স্মারক দেন। তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের বর্ণাঢ্য কর্মজীবনের অবদানের কথা তুলে ধরেন এবং তাঁদের অবসরকালীন সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

    কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) জনাব মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মো: সাইফউদ্দীন শাহীনসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ , অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ ও সিভিল স্টাফগণ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ