• Uncategorized

    বকশীগঞ্জে ৪০০ বস্তা চোরাই সার উদ্ধার

      প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২১ , ১২:৩৮:৫৯ প্রিন্ট সংস্করণ

    বকশীগঞ্জে ৪০০ বস্তা চোরাই সার উদ্ধার

    বকশীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দুলাল মিয়া ও জাহিদুল ইসলাম মঞ্জু খানের গোদাম থেকে বিএডিসির ৪০০ বস্তা চোরাই টিএসপি ও পটাশ সার উদ্ধার করেছে পুলিশ। একই সময় পুলিশ চোরাই সার বহনকারি ট্রাকটিও আটক করেছে। বৃহস্পতিবার বিকালে নতুন টুপকারচর গ্রামের আবুল হোসেনের ছেলে দুলাল মিয়া ও জাহিদুল ইসলাম মঞ্জু খানের গোদাম ঘর থেকে সার গুলো উদ্ধার হয়।

    পুলিশ জানায়, জামালপুর জেলার মেলান্দহ বিএডিসির গুদাম থেকে প্রতিবেশি রৌমারি উপজেলার রতন ট্রের্ডাসের মালিক সুরুজ্জামান সরকার নির্ধারিত মূল্যে ৪০০ বস্তা টিএসপি ও পটাশ সার ক্রয় করেন। সার গুলো মেলান্দহ থেকে একটি ভাড়া করা ট্রাক।

    (ঢাকা-মেট্রো-২২-৭৮৬৫) যোগে রৌমারি উপজেলায় পাঠান। কিন্তু ট্রাক ড্রাইভার বাবুল মিয়া রৌমারি না গিয়ে সার গুলো বকশীগঞ্জ উপজেলার নতুন টুপকারচর গ্রামের দুলাল মিয়া ও জাহিদুল ইসলাম মঞ্জু খানের কাছে বিক্রি করে দেন। দুলাল মিয়া ও মঞ্জু খান ৫ লাখ টাকা মূল্যের একট্রাক সার ৪০ হাজার টাকায় কিনে নেন।

    ঘটনার খবর পেয়ে বকশীগঞ্জ থানার পুলিশ নতুন টুপকারচর গ্রামে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে পুলিশ দুলাল মিয়া ও জাহিদুল ইসলাম মঞ্জু খানের গুদাম ঘর থেকে সার গুলো উদ্ধার করেন। একই সময় ট্রাকটিও উদ্ধার করেছে পুলিশ। ট্রাকড্রাইভার বাবুল মিয়াসহ ৩/৪ পুলিশের নজরদারিত্বে রয়েছে।

    এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট জানান, সার ও ট্রাক উদ্ধার হয়েছে। ট্রাক ড্রাইভারসহ ৩/৪ জন পুলিশের নজর দারিত্বে রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ