• বরিশাল বিভাগ

    বাউফলে হিন্দু ছেলেকে ‌’ভালোবেসে’ ধর্ষণের শিকার মুসলিম তরুণী!

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২২ , ১১:০৮:৩৩ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    বগুড়ার শাজাহানপুরে গার্মেন্টকর্মী এক নারীকে প্রেমের ফাঁদে ফেলে ডেকে এনে ধর্ষণ এবং ছিনতাইয়ের অভিযোগে নির্মল রবিদাস (৩০) নামের এক নরসুন্দরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
    তিনি নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার দক্ষিণ জাহানপুর গ্রামের মৃত গুলজার রবিদাসের ছেলে।রবিবার বিকেলে মামলা দায়ের শেষে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। মামলা সূত্রে জানা যায়, গার্মেন্টকর্মী ওই নারী পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বাসিন্দা।

    তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। আট মাস আগে মোবাইলে নির্মল রবিদাসের সঙ্গে পরিচয় হয়। তখন নির্মল রবিদাস পরিচয় গোপন রেখে নিজেকে আবির নামে পরিচয় দেন। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
    নির্মল তাকে বিয়ের আশ্বাস দিয়ে রবিবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে শাজাহানপুর মাঝিড়া স্ট্যান্ডে ডেকে আনেন। পরে তাকে দুবলাগাড়ী কলেজপাড়ার একটি ভাড়া বাড়িতে নিয়ে ধর্ষণ করেন নির্মল রবিদাস। এ সময় ওই নারীর কাছে থাকা ১০ হাজার টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে মারধর করে বলেও অভিযোগ করা হয়েছে।

    শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেপ্তারকৃত নির্মল রবিদাসের বাড়ি নওগাঁ জেলায় হলেও তিনি দুবলাগাড়ী এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। পরিচয় গোপন রাখায় আসামিকে শনাক্ত করতে কিছুটা দেরি হয়েছে। তার পরও অল্প সময়ের মধ্যে তাকে শনাক্ত করে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। আসামিকে আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ