• বরিশাল বিভাগ

    গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ৯:৫৩:৪৬ প্রিন্ট সংস্করণ

    মো আবুবকর মিল্টন-পটুয়াখালী প্রতিনিধি:

    পটুয়াখালীর বাউফলের বগা ইউনিয়নের কৌখালী গ্রাম থেকে তাসলিমা বেগম (৪৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (০৮ অক্টবর)বেলা ১১ টার দিকে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। তার স্বামীর নাম খালেক ভান্ডারী। তসলিমা খালেক ভান্ডারীর তৃতীয় স্ত্রী।

    জানা গেছে, প্রথম স্ত্রী কহিনুর বেগমকে তালাক দেয়ার পর খালেক ভান্ডারী পিয়ারা বেগমকে (৫৫) দ্বিতীয়  বিয়ে করেন। এর কয়েক বছর পর খালেক ভান্ডারী তাসলিমা নামের আরেক নারীকে তৃতীয় বিয়ে করেনে। তাসলিমার আগের ঘরে নুরুজ্জামান (২৪) নামের এক ছেলে আছে। বিয়ের পর থেকে খালেক ভান্ডারীর দ্বিতীয় স্ত্রীর সাথে তসলিমার বনিবনা হচ্ছিলনা। এমনকি খালেক ভান্ডারীর দ্বিতীয় স্ত্রীর ছেলে সফিক ও তার বউয়ের সাথেও তাসলিমার বনিবনা ছিলনা। এ নিয়ে কয়েক দিন আগে খালেক ভান্ডারীর সাথে ছোট বউ তাসলিমার ঝগড়াঝাটি হয়।  

    ঘটনার দিন রবিবার সকাল ১০ টার দিকে নিজ ঘরের বারান্দায় তসলিমার ঝুলান্ত অবস্থা দেখতে পেয়ে দ্বিতীয় স্ত্রী পিয়ারা বেগম  ডাকচিৎকার করেন। এরপর প্রতিবেশীরা এসে পুলিশকে খবর দেন। স্থানীয় লোকজন অভিযোগ করেন পারিবারিক কলহের জের ধরে তাসলিমাকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে। তার দুই পা মাটির সাথে লাগানো ছিল এবং দুই হাঁটু ভাজ করা ছিল। বাউফল থানার ওসি আরিচুল হক বলেন, ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। ’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ