• রাজশাহী বিভাগ

    মাদক আইনে বদলগাছীর পাহাড়পুরের এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২২ , ১:৫৬:৩৪ প্রিন্ট সংস্করণ

    নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর ইউনিয়নের ছেলেকে হেরোইন মামলায় মাদক আইনে নাজমুল হোসেন নামে এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন, জয়পুরহাট জেলা জজ আদালত। গত ১০ আগস্ট,বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারক মো. গোলাম সরোয়ার এ রায় প্রদান করেন।মৃত্যু দণ্ডপ্রাপ্ত নাজমুল হোসেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর ইউনিয়নের চাঁপাডাল গ্রামের ইউসুফ আলী মন্ডলের ছেলে।

    মামলার বিবরণে জানা গেছে, ২০২১ সালের ১৯ জানুয়ারি আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ এলাকায় মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় প্রায় ৫৫ গ্রাম হেরোইনসহ নাজমুলকে গ্রেপ্তার করা হয়। যার মুল্য প্রায় সাড়ে ৫ লাখ টাকা। এ ঘটনায় থানায় মামলা হলে পরে আদালতে মিথ্যা তথ্য দিয়ে তিনি জামিন নিয়ে পালিয়ে ছিলেন।

    গত ২৪ জুলাই তাকে জামালগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এবং পরের দিন আদালতে পাঠানো হয়। এরপর ১৬ দিনের মধ্যে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আজ এ রায় প্রদান করেছেন। জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল রায়ের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ