• শিক্ষা

    তিতুমীর কলেজ পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদের নেতৃত্বে রিয়াদ-মিঠুন

      প্রতিনিধি ১৯ মার্চ ২০২২ , ৬:৫৩:২৩ প্রিন্ট সংস্করণ

    মাহামুদুল হাসান লিমন-তিতুমীর কলেজঃ

    রাজধানীর সরকারি তিতুমীর কলেজে বরিশাল বিভাগ ছাত্র কল্যাণ সমিতির অনুমোদনে সাগরকন্যা খ্যাত “পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ সমিতির” (২০২২-২৩) বছরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে দ্বায়িত্ব পেয়েছেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ (২০১৫ – ১৬) সেশনের শিক্ষার্থী মোয়াজ্জেম হোসেন রিয়াদ এবং সাধারণ সম্পাদক হিসেবে দর্শন বিভাগ (২০১৬ – ১৭) সেশনের শিক্ষার্থী মিঠুন চন্দ্র দাস কে দ্বায়িত্ব দেয়া হয়েছে।

    শনিবার (১৯ মার্চ) বরিশাল বিভাগ ছাত্রকল্যাণ সমিতি তিতুমীর কলেজ, সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ ও সাধারণ সম্পাদক এইচ এম শাহজাদা সোহাগের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটিকে আগামী এক বছরের জন্য দ্বায়িত্ব পালনের অনুমোদন দেয়া হয়।কমিটিতে আরো যারা দ্বায়িত্ব পেয়েছেন সহ-সভাপতি হিসেবে ইমাম হোসেন শুভ, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ বিল্লাহ ও সাংগঠনিক সম্পাদক পদে তারিকুল ইসলাম তারেক । এছাড়া মহসিন উদ্দিন হিমন, মিরাজুল ইসলাম মাহফুজ, ছাবের আহমেদ, মশিউর রহমান নকিব কে উপদেষ্টা মণ্ডলীর সদস্য করে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

    দ্বায়িত্ব পেয়ে নবগঠিত কমিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন রিয়াদ বলেন, আমাকে তিতুমীর কলেজস্থ পটুয়াখালী জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি নির্বাচিত করায় বরিশাল বিভাগ ছাত্র কল্যাণের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ ভাই ও সাধারণ সম্পাদক এইচ এম শাহাজাদা ভাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। ছাত্র-ছাত্রীদের কল্যাণে আমরা নিয়োজিত থাকতে চাই। বিশেষ করে পটুয়াখালী জেলা থেকে আগত সকল ছাত্র-ছাত্রীদের পাশে থেকে তিতুমীর কলেজসহ ঢাকার মধ্যে যেকোনো জায়গায় তাদের সব ধরনের সহযোগিতা করতে চাই।

    তিনি বলেন আমরা সবাই মিলে মিশে এক হয়ে সকলের পাশে থাকবো,এছাড়া সবাইকে নিয়ে শিক্ষা সফর এবং মানবিক কাজে সব সময় নিজেদের কে নিয়োজিত রাখারও আশা ব্যাক্ত করেন।এছাড়া নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মিঠুন চন্দ্র দাস বরিশাল বিভাগ ছাত্র কল্যাণের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ ও সাধারণ সম্পাদক এইচ এম শাহাজাদাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,ছাত্র-ছাত্রীদের কল্যাণে আমরা নিয়োজিত থাকতে চাই। ছাত্র ছাত্রীদের নিয়ে বিভিন্ন কল্যাণ ও সেবামূলক কাজ করবে এই সংগঠন।

    প্রসঙ্গত বরিশাল বিভাগ ছাত্র কল্যাণ পরিষদ তিতুমীর কলেজে বরিশাল অঞ্চল থেকে পড়ুয়া শিক্ষার্থীদের বিভিন্ন মানবিক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে ২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকে এই লক্ষ্যে বরিশালের প্রতিটি জেলায় ছাত্র কল্যাণ পরিষদ গঠন করে শিক্ষার্থীদের সহয়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছে এ সংগঠন ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ