• Uncategorized

    শিক্ষকরা যেন এই অবৈধ সরকারের সিঁড়ি হিসেবে ব্যবহার না হয় -মুফতী ফয়জুল করীম

      প্রতিনিধি ২৭ আগস্ট ২০২৩ , ৮:৩৭:২৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি

    ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, শিক্ষকরা যেন এই অবৈধ সরকারের সিঁড়ি হিসেবে ব্যবহার না হয়। সরকারের সকল অন্যায়ের প্রতিবাদে শিক্ষকদের মাঠে-ময়দানে সোচ্চার ভুমিকা পালন করতে হবে। একটি সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচনের জন্য যা যা করা দরকার আমাদেরকে তাই করতে হবে। আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতা আসতে দেয়া যাবে না। তাহলে অনেক ক্ষতি হয়ে যাবে। এজন্য দেশ, ইসলাম ও জনগণের জন্যই একটি বিকল্প সরকার প্রয়োজন। জনগণের সরকার প্রয়োজন।

    তিনি আরও বলেন, আল্লাহতাআলা আমাদের খলিফা হিসেবে প্রেরণ করেছেন। খলিফা হিসেবে আমাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। ইসলামের দাওয়াতের শিক্ষকদের মাঝে ছড়িয়ে দিতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

    গতকাল বিকেলে জাতীয় শিক্ষক ফোরাম কেন্দ্রীয় কমিটি আয়োজিত “জেলা প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন। জাতীয় শিক্ষক ফোরাম এর কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক নাছির উদ্দীন খান এর সভাপতিত্বে এবং সেক্রেটারী জেনারেল প্রভাষক আব্দুস সবুর এর পরিচালনায় জাতীয় শিক্ষক ফোরাম আয়োজিত জেলা প্রতিনিধি সম্মেলনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সহ-সভাপতি সহযোগী অধ্যাপক আমিনুল ইসলাম, ক্বারী দিদারুল মাওলা, উপাধ্যক্ষ মাওলানা নেসার উদ্দিন, প্রিন্সিপাল ওমর ফারুক, প্রিন্সিপাল মাওলানা ওয়ালী উল্লাহ, জয়েন্ট সেক্রেটারী ইশতিয়াক মুহাম্মদ আল আমীনসহ অন্যন্যা দায়িত্বশীলবৃন্দ।

    প্রধান অতিথির বক্তব্যে মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম আরও বলেন, শিক্ষা ও সংস্কৃতির পরিবর্তনের মাধ্যমে জাতির পরিবর্তন হয়। কোন শিশু জন্মগ্রহণ করার পর যে পরিবেশে বড় সে সেই আদর্শ গ্রহণ করে। এজন্য মুসলিম সংখ্যাগরিষ্ঠ এদেশে মুসলিম শিশুদের বেড়ে উঠতে উপযুক্ত পরিবেশ তৈরি করতে হবে যেন তারা ভিন্ন আদর্শে গড়ে উঠতে না পারে। শিক্ষকদের আরও নৈতিক হয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ