• Uncategorized

    সিলেটে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৬৭ মৃত্যু ১ জন:

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ৪:০৪:৩৯ প্রিন্ট সংস্করণ

    সিলেট অঞ্চলে প্রতিনিয়ত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। থেমে নেই মৃত্যুও। গত ২৪ঘন্টায় নতুন করে সিলেট অঞ্চলে করোানক্রান্ত হয়েছেন আরও ৬৭জন ও সুস্থ হয়েছেন ১৫ জন। একই সময় করোনাক্রান্ত হয়ে মারা গেছেন ১জন।

    বুধবার ২৪ মার্চ সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

    জানা যায়, ২৪ ঘণ্টায় সিলেটে আক্রান্ত হওয়া ৬৭ জনের মধ্যে ৩৩ জনই সিলেট জেলার বাসিন্দা, বাকিরা হলেন  হবিগঞ্জ জেলায় একজন ও মৌলভীবাজার জেলায় ১৮ জন। এ নিয়ে সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৯১৭ জন। তারমধ্যে সিলেট জেলায় ১০ হাজার ৩৩৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৭১ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ২৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৮৪ জন।

    অন্যদিকে নতুন করে সুস্থ হওয়া ১৫জনের মধ্যে সবাই সিলেট জেলার বাসিন্দা।এ নিয়ে সিলেট অঞ্চলে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৪৩ জন।তারমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৭১৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫২৯ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৮৪ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯১২ জন।

    গত ২৪ ঘন্টায় মারা যাওয়া ব্যক্তি মৌলভীবাজারের বাসিন্দা। এনিয়ে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২৮৩ জনে। এরমধ্যে সিলেট জেলার ২১৮ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২৩ জন।

    এদিকে সিলেট অঞ্চলে ৪৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের ৪১ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ও একজন সুনামগঞ্জে, একজন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট অঞ্চলে ৪৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তারা সবাই সিলেট জেলার।,

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ