• Uncategorized

    খুলনা-৩ আসনের নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের  বিশ্বস্ত হাতিয়ার মোঃ হেলাল হোসেন মোটর সাইকেল চুরি  করে হাতেনাতে ধরা

      প্রতিনিধি ৭ আগস্ট ২০২০ , ১:৪১:৫৬ প্রিন্ট সংস্করণ

    নুরুজ্জামান-বটিয়াঘাটা উপজেলা প্রতিনিধিঃ

    কে এই হেলাল ডিসি অফিসের দারোয়ান হাবিবুর রহমানের ছেলে হেলাল দীর্ঘদিন ধরে চোরাচালান সিন্ডিকেট এর সদস্য কখনও যুবদল নেতা কখনও ছাত্রদল নেতা কখনও সেচ্ছাসেবক দলনেতা।

    হেলাল এর গডফাদার সদর থানা যুবদলের সভাপতি প্রার্থী মাহমুদুল হাসান বিপ্লব যিনি খুলনা শহরে মাদক থেকে শুরু করে গাড়ী চুরির বিশাল সিন্ডিকেট গড়ে তুলেছেন। যে কিনা নিজের বউকে দিয়ে বিভিন্ন ব‍্যবসায়ীদের ফাঁদে ফেলে  নিরালা ফ্লাটে নিয়ে সর্বস্ব টাকা পয়সা বিপ্লব, হেলাল,বেলাল,মিজানুর রহমান বাবু সহ অনেকে এই সিন্ডিকেটের সাথে জড়িত। এই সিন্ডিকেটের সদস্যরা বিভিন্ন বড় নেতাদের শেল্টারে চলে।

    খুলনা -৩ আসনের ধানের শীষের প্রার্থীর সঙ্গে ছবিতে দেখা  যায়। শোনা যায় খুলনা-৩ আসনের ধানের শীষের প্রার্থীর শেল্টারে এই সিন্ডিকেট বিপ্লব,হেলাল,বেলাল,ছোট বাবু এই সদস্যরা সক্রিয়।

    এদেরকে কখনও যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে দেখা গেছে। কখনও সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আজিজুল হাসান দুলুর সাথে আবার কখনও বর্তমান সভাপতি একরামুল হক হেলাল এর সাথে দেখা গেছে।আবার কখনও ছাত্রদল নেতাদের সাথে দেখা যায়।আজকে দেওলিয়া নেতারা এই সব চোর, ডাকাত, মাদক ব‍্যবসায়ী, নারী ব‍্যবসায়ী দলে জায়গা দিয়ে খুলনা বিএনপির রাজনীতি নষ্ট করে ফেলেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ