• বরিশাল বিভাগ

    বরিশালে জাতীয় পাট দিবস উদযাপন

      প্রতিনিধি ৬ মার্চ ২০২২ , ৫:১৫:২৩ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    সোনালী আঁশের সোনার দেশ পরিবেশ বান্ধব বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে (৬ মার্চ) রোজ রবিবার সকাল প্রায় ১১ টার সময় বরিশাল জেলা প্রশাসন এর আয়োজনে জাতীয় পাট দিবস ২০২২ উদযাপন করা হয়। উক্ত বিষয়কে কেন্দ্র করে র‌্যালি এবং আলোচনা সভারও আয়োজন করা হয়
    রবিবার সকালে বরিশাল শহরের সার্কিট হাউজ চত্বর এক এক র‌্যালি বের হয়, এর পর শহরের বিভিন্ন সড়ক ঘুরে নগরীর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয় উক্ত র‌্যালি।

    পরে সার্কিট হাউজ সম্মেলন কক্ষেই এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল মোঃ জসীম উদ্দীন হায়দার। উক্ত অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক বরিশাল প্রশান্ত কুমার দাস, বিশেষ অতিথি ছিলেন উপ-পরিচালক কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বরিশাল মোঃ হারুন আর রশিদ।

    জেলা খাদ্য নিয়ন্ত্রক বরিশাল মোঃ তাজুল ইসলাম। এছাড়া আরো উপস্থিত ছিলেন মুখ্য পরিদর্শক পাট অধিদপ্তর বরিশাল নওশের আজাদ,এ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন মহলের দায়িত্বশীল বৃন্দ।রাজনৈতিক ব্যক্তিবর্গ, সমাজ সেবক, ব্যবসায়ী, উক্ত আলোচনা সভায় অতিথিরা জাতীয় পাট দিবসের বিভিন্ন দিক তুলে ধরে গুরুত্বপুর্ন আলোচনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ