• বরিশাল বিভাগ

    ১১ বছর পলাতক হত্যা মামলার আসামী আটক

      প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৩ , ১১:৩৩:১২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালীতে র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ২৮ শে এপ্রিল ২৩ইং তারিখে পটুয়াখালী জেলার বাউফল থানা এলাকায় অভিযান পরিচালনা করে এগারো বছরের মামলার পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৮। এসময় অভিযান পরিচালনাকালে আনুমানিক ১২:০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, পটুয়াখালী জেলার বাউফল থানাধীন বগা বাজার এলাকায় (বরগুনা জেলার বেতাগী থানার জিআর-৮০/১০, ধারা-৩০২/ ২০১/৩৪ দঃ বিঃ) এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী অবস্থান করছে।

    উক্ত প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার তুহিন রেজার নেতৃত্বে ১২:২০ টার সময় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ঘেরাও পূর্বক ঐ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার নাম মোঃ নিজাম ঘরামী(৩২), পিতা-মৃত ইউসুফ আলী ঘরামী, সাং-উত্তর করুনা, থানা-বেতাগী, জেলা-বরগুনা বলে তিনি জানায়।

    গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে বরগুনা জেলার বেতাগী থানার (জিআর-৮০/ ১০, ধারা-৩০২/২০১/৩৪ দঃ বিঃ) হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ