• Uncategorized

    মানিকগঞ্জে তিন মেয়র পদপ্রার্থীর গণসংযোগ অব্যাহত

      প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২০ , ২:০৭:০৮ প্রিন্ট সংস্করণ

    মো আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ প্রতিনিধিঃ

    মানিকগঞ্জের পৌর নির্বাচনের তফসিল ঘোষিত না হলেও আসন্ন নির্বাচন কে সামনে রেখে পদপ্রার্থীদের গণসংযোগ অব্যাহত রয়েছে ।

    তিন  মেয়রপ্রার্থী প্রতিদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ ও সভা সমাবেশ চালিয়ে যাচ্ছেন।১. সুলতানুল আজমখান আপেলমানিকগঞ্জপৌরসভার মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলের গণসংযোগ অব্যাহত রয়েছে। পৌর নির্বাচনের তফশীল ঘোষণা না হলেও সুলতানুল আজম খান আপেল প্রতিদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ ও সভা সমাবেশ চালিয়ে যাচ্ছেন। এরই ধারবাহিকতায় মঙ্গলবার (29সেপ্টেম্বর) সকালে মানিকগঞ্জ শহরের প্রধান সড়ক ও বাজারের ব্যবসায়ী এবং ভোটারদের কাছে মেয়র পদে ভোট ও দোয়া চান তিনি।

    এসময় সুলতানুলআজম খান আপেল বলেন আপনারা নিশ্চয়ই অবগত আছেন যে পৌরসভার অনিয়ম, অব্যবস্থাপনা স্বেচ্ছাচারিতাচিরঅবসান করে সর্বক্ষেত্রে স্বচ্ছতাজবাবদিহিতা এবং নাগরিক অধিকার প্রতিষ্ঠা খুবই জরুরী। উন্নয়ন অগ্রগতি ও সমৃদ্ধির লক্ষ্যে অনিবার্য পরিবতনের প্রত্যাশায় পৌরসভার ৮২টি পেশাজীবী সামাজিক সংগঠন মেয়র পদে সমর্থন দিয়েছেন।

    জনগনের সমর্থন নিয়ে মেয়র নির্বাচিত হলে একটি আধুনিক পৌরসভা মানিকগঞ্জ বাসীকে উপহার দিবো। ২. সুদেবকুমারসাহামানিকগঞ্জপৌরসভার বেওথা এলাকায় নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন  আগামী পৌর নির্বাচনে নিজেকে ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক ও রাজনীতিবীদ সুদেব কুমার সাহা মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

    তিনি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। এর আগেও তিনি দুই বার পৌরসভার ভারপ্রাপ্তমেয়র হিসেবে দায়িত্ব পালন করেছেন।সোমবার (28সেপ্টেম্বর) রাতে শহরের বেওথা এলাকায় স্থানীয় আওয়ামীলীগেরকার্যালয়ে নেতৃবৃন্দদেরসাথে বৈঠক করে  সড়ক ও বাজার ঘুরে  বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে লিফলেট বিতরন ও দোয়া প্রত্যাশাকরেন।

    ৩. মো: রমজান আলীরমানিকগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী  ও সাবেক মেয়র  মো: রমজান আলীর নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে ।সোমবার  রাতে  শহরের পৌলী বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

    সভায় বান্দুটিয়া, কান্দা পৌলী, পুরান পৌলী, শাইলী পাড়া, মানড়া সেওতা, বেওথা ও ঘন্টিপাড়া এলাকাসহ কয়েকটি গ্রামের সহস্রাধিক মানুষ অংশ নেয়।এসময় রমজান আলী পৌরবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট চাওয়ার পাশাপাশি সকলের দোয়া প্রত্যাশা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ