• Uncategorized

    পটুয়াখালীতে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে বসত ঘড় নির্মান।

      প্রতিনিধি ২৯ মে ২০২১ , ৩:৩৩:১০ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালী শহরস্থ পৌরসভার ৫ নং ওয়ার্ডে বিজ্ঞ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোর পূর্বক বাস স্থান নির্মানের অভিযোগ উঠেছে।সদর থানার অভিযোগ সূত্রে জানাগেছে, পটুয়াখালী পৌরসভাধীন সেন্টার পাড়ার বাসিন্দা সোনালী ব্যাংক মৌকরন শাখার কর্মকর্তা বিশ্বজিৎ চ্যাটার্জী, পিতাঃ স্বর্গীয় খোকন চ্যাটার্জী। একই এলাকার বাসিন্দা শুভাশীষ মুখার্জীর ক্রয়কৃত সম্পত্তি জবরদখল করে বসত ঘর নির্মান চলছে ।

    উক্ত ব্যপারে ভুক্তভোগী শুভাশীষ মুখার্জী বলেন, আমার ক্রয়কৃত সম্পত্তি পটুয়াখালী মৌজার জেএল নং ৩৮ এর ১৯২৮ নং খতিয়ানের ৬৮০০ ও ৬৮০১ দাগের ২৪৭৫ সহশ্রাংশ জমির ভোগদখল নিয়ে ভূমিদস্যু বিশ্বজিৎ চ্যাটার্জী সাথে দির্ঘদিন ধরে দেওয়ানী মামলা চলমান রয়েছে। যার মোকদ্দমা নং ৬৫/১৯ ইং। চলমান মামলার ধারাবাহিকতায় বিজ্ঞ আদালত গত (২৬’মে) ১৯ ইং তারিখ একটি নিষেধাজ্ঞা জারি করেন যা আজও বিদ্যমান রয়েছে। তিনি আরও বলেন, বিরোধীয় সম্পত্তির উপর আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে গত (২৫’মে) ২১ ইং তারিখ বেলা ১১ টার সময় বিশ্বজিৎ চ্যাটার্জী ও তার পেটোয়া বাহিনী কতৃক বসতঘড় নির্মান করতে আসলে আমি তাতে বাধা প্রদান করলে আমাকে খুন জখম ও দুনিয়া থেকে বিদায় করে দেওয়ার ভয় দেখায়।

    আমি নিরুপায় হয়ে গত (২৮’মে) ২১ ইং তারিখ পটুয়াখালী সদর থানায় একটি লিখিত অভিযোগ করি। যার ডাইরি নং ১২৮৮ ইং।থানাপুলিশ আমার অভিযোগের ভিত্তিতে ভূমিদস্যু বিশ্বজিৎ চ্যাটার্জীকে বসত ঘর নির্মানে বাঁধা দিলেও অদৃশ্য কারনে তা থেমে যায়।সরেজমিন অনুসন্ধানে শুভাশীষ মুখার্জী করা থানায় লিখিত অভিযোগের সত্যতা পাওয়া যায়। নিষেধাজ্ঞা অমান্যকারি বিশ্বজিৎ চ্যাটার্জীর কাছে জানতে চাইলে তিনি বলেন, এখানে আদালতের কোন নিষেধাজ্ঞা নেই, এছাড়াও বিভিন্ন প্রশ্নের জবাব এড়িয়ে ঘটনাস্থল থেকে সড়ে পড়েন তিনি।

    ভুক্তভোগী শুভাশীষ মুখার্জীর বলেন আমার জীবনের কোন নিরাপত্তা নেই। যারা আদালত ও থানা পুলিশ মানে না তারা যে কোন মুহূর্তে আমার বড় ধরনে ক্ষতি সাধন করতে পারে।এবিষয় সদর থানার অফিসার ইনচার্জ আক্তার মোর্শের কাছে বিষয়টি জানতে চাইলে তিনি জানান, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বসত ঘর নির্মান করা বেআইনি এবং সার্বিক বিষয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের কথা বলেন তিনি এসময়।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ