• বরিশাল বিভাগ

    বাউফলে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় মিথ্যা মামলা ও প্রাননাশের হুমকি,থানায় অভিযোগ।

      প্রতিনিধি ৬ মার্চ ২০২২ , ৫:১৭:২৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধি ঃ

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের মান্দারবন গ্রামে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ে বাধা প্রদান,এবং বিনা কারনে মানুষকে মারধর, চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্মে বাধা দেওয়ায় হামলা, মারধর, প্রাণনাশের হুমকি ও মিথ্যা মামলা দিয়ে এলাকায় ত্রাশের রাজত্ব কায়েম করেছে কাছিপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার এনতাজুল হক শাহীন গাজী গং বলে অভিযোগ করেছে একই বাড়ীর ভূক্তভোগরা।
    জানাযায়, বিভিন্ন অপকর্মে বাধা দেওয়ায় শাহীন গাজী, ফারুক গাজী, সরোয়ার গাজী, শহিদুল ইসলাম, হাসিব গাজী, সেলিম গাজী এরা এলাকায় একটি বাহিনী তৈরী করে মাদকদ্রব্য ইয়াবা ও গাজার ব্যবসা সহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এই বাহিনীর সেলিম গাজী এক কেজি গাজা সহ র‌্যাবের কাছে গ্রেফতার করে। বাড়ীর লোকজন তাদেরকে বাধা দেওয়া ও নিষেধ করায় মারধর সহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

    এবিষয় বাড়ীর সাবু গাজীর বিরুদ্ধে বিভিন্ন মামলা দায়ের করেন, উক্ত মামলাগুলো মিথ্যা প্রমানিত হয়েছে ইতিমধ্যে। তারা বাড়ীর উঠানে সাবু গাজীর উপর সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে গুরুত্বর আহত করে । এঘটনায় সাবু গাজীর স্ত্রী মোসাঃ কহিনুর বেগম বাদী হয়ে পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজেস্ট্রেট ২য় আদালতে শাহীন গাজী (৪০), সরোয়ার গাজী(৪২), ফারুক গাজী(৪০), সেলিম গাজী (৩৮) কে আসামী করে একটি সি,আর মামলা দায়ের করেন। যার মামলা নং-৪২২/২১ ইং। উক্ত মামলা করায় তারা আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। তারা বাড়ীর লোকজনের উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে বলে জানান বাড়ীর একাধিক লোক।

    এবিষয় সাবু গাজী দৈনিক আলোকিত ৭১ সংবাদ’কে জানান, সে পাশের বাড়ীর এক মহিলা শাহিনুরের কাছে কিছু ধারের টাকা পাবে শাহীন গাজী সেই মহিলাকে বলে দেয় কোন টাকা ওকে না দিতে। টাকা চাইতে আসলে নারী নির্যাতন মামলা দিবি বলে হুমকী ধামকী দেওয়া হয়। সেই মহিলার সাথে শাহীন গাজী একত্রে মাদক ব্যবসা করে। তার স্ত্রীর করা মামলায় জামিনে এসে তারা কিছু দিন পূর্বে ও তাকে ফাঁসানোর জন্য বাড়ীর একটি গোয়াল ঘরে আগুন দিয়ে তার মাথায় মিথ্যা অপবাদ চাপিয়ে দেয়। এই শাহীন গাজী গংদের অত্যাচারে বাড়ীর লোকজন অতিষ্ট হয়ে উঠেছে বলে জানান।

    একই বাড়ীর লোক গ্রাম পুলিশ জাকির হোসেন জানান, শাহীন গং এই বাড়ীতে ইয়াবা ও গাজার ব্যবসা করে। প্রতিদিন সন্ধ্যায় বাড়ীতে ৫/৭টি মটরসাইকেলে অপরিচত লোক আসে মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করতে। তাদের কারণে বাড়ীর পরিবেশ নষ্ট হচ্ছে, কিন্তু ভয়ে কেউ মুখ খোলে না। এই শাহীন গংদের বিরুদ্ধে বিভিন্ন অপর্মের মামলা রয়েছে যেমন জি,আর মামলা নং-৮৯/২০ এবং ৯০/২০ চলমান আছে। বাড়ীর মিজানুর রহমান জানান, এনতাজুল হক শাহীন গাজীদের বর্তমানে কোন কাজকর্ম নাই তারা মাদকব্যবসা করে এবং বিভিন্ন অপকর্ম করার জন্য পিস্তল বাড়া দেয়। তাদের ভয়ে বাড়ীর সকলে আতংকিত।

    তাদের দ্রæত আইনের আওতায় এনে বাড়ী তথা এলাকার যুব জমাজকে মাদকের কড়াল গ্রাস থেকে রক্ষা করতে হবে।
    এনিয়ে বাড়ীর মো,জিয়াউর রহমান বলেন, শাহীন, মাদক কারবারী ইয়াবা নিয়ে একাধিক বার পুলিশ তাকে ধরেছে,এমনকি শাহীন অস্ত্র ভাড়াদিয়ে সংসার চালায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে বেড়ায়,এর থেকে আমরা এলাকাবাসী মুক্তি চাই।এব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ ওসি আল মামুন বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ