• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে ছাত্র দলের উদ্যোগ বিক্ষোভ কর্মসুচী পালিত

      প্রতিনিধি ২৪ নভেম্বর ২০২২ , ৩:৩১:৩০ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালীতে ছাত্র দলের উদ্যোগ বিক্ষোভ কর্মসুচী পালিত

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    ব্রাম্মনবাড়ীয়ার বাঞ্চারামপুরে পুলিশের গুলিতে শহিদ নয়নের পরিবারকে শোক ও সমবেদনা জানিয়ে ঢাকায় ফেরার পথে নারায়নগঞ্জের আড়াইহাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের গাড়ী বহরে হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে পটুয়াখালী জেলা ছাত্র দলের উদ্যোগে আজ ২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৪ ঘটিকায় ছাত্রদল নেতা মো: আমিরুল ইসলাম (রয়েল) এর নেতৃত্বে পটুয়াখালী পৌর শহরে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

    উক্ত বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন জেলা ছাত্রদলের অশংক্ষ নেতৃবৃন্দরা।এসময় নেতাকর্মীরা বলেন, গতকাল নারায়ণগঞ্জে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়ী বহরে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান । তারা বলেন পুলিশ দেশের আইনশৃঙ্খলা বাহিনী তারা দেশ ও দশের নিরাপত্তার সার্থে কাজ করবে।

    আইন সবার জন্য সমান কিন্তু কথিত পুলিশ সদস্যদের আওয়ামীলীগ পুলিশ বলে আক্ষায়িত করা হয়। এদের ঘৃণিত কাজের জন্য পুলিশ ডিপার্টমেন্টের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে। এসমস্ত পুলিশ সদস্যদের কাছে জনগন ও নিরাপদ নয়। তাই অবিলম্বে এই হত্যাকান্ড বন্ধ ও ঐ সমস্ত ঘৃণিত অপরাধীদের মনিটর করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ