• Uncategorized

    দৌলতদিয়া ঘাটে আটক ৬ দালাল, প্রত্যেক কে ৩০ হাজার টাকা করে জরিমানা

      প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২০ , ১২:৩১:০১ প্রিন্ট সংস্করণ

     

    ইমন ইসলাম রাজবাড়ী প্রতিনিধিঃ অবৈধ উপায়ে সিরিয়াল না মেনে বাম পাশ দিয়ে ট্রাক পারাপারের সময় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট থেকে আটক ৬ দালালকে বুধবার প্রত্যেক কে ৩০ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

    আটককৃত দালাল ৬ জন হলো গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শহিদ মোল্লার ছেলে সবুজ মোল্লা (২৫), শাজাহান মোল্লার ছেলে রজব মোল্লা (২৯), মো. ছবদুল শেখের ছেলে মাসুদুর আলম রানা (৩৩), শুকুর আলী সরদারের ছেলে আ. মান্নান
    সরদার (৩৩), ছোট ভাকলা ইউনিয়নের নলডুবি গ্রামের আশরাফ আলী খানের ছেলে ইমদাদ খান (২৬) এবং উজানচর ইউনিয়নের নিজাম মোল্লার ছেলে রুবেল মোল্লা (৩১)।

    দীর্ঘ দিন ট্রাফিক পুলিশের সহায়তায় দালাল চক্র ড্রাইভারদের নিকট থেকে অতিরিক্ত অর্থ নিয়ে সিরিয়াল না মেনে রাস্তার বাম পাশ দিয়ে ট্রাক ফেরিতে উঠিয়ে দেওয়ার কাজ করে আসছে। মাঝে মধ্যে প্রশাসন অভিযান চালিয়ে দালাল গ্রেফতার করলেও দালালদের মুল হোতাদের গ্রেফতার করতে পারছে না। এদেরকে বুধবার বিকালে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম পরিচালিত ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা করেন।

    এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, দেশের গুরুত্বপূর্ণ দৌলতদিয়া ঘাট এলাকা চাঁদাবাজ, ছিনতাইকারী ও দালাল মুক্ত করতে পুলিশের অভিযানে ঐ ৬জন আটক হয়। যারা দৌলতদিয়া ঘাট দালাল মুক্ত করার আন্দোলন
    করছেন তাদের তদবীর আসলে অনেকটা বিব্রত হতে হয়। তবে এই অভিযান আরো জোরদার করা হবে।

    সূত্রঃ বাংলা লাইভ24.কম

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ