• বরিশাল বিভাগ

    বাউফলে ভূমিদস্যুর তান্ডব, বসতঘরে হামলা ভাংচুর থানায় অভিযোগ

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ১১:১১:৫৬ প্রিন্ট সংস্করণ

    বাউফলে ভূমিদস্যুর তান্ডব, বসতঘরে হামলা ভাংচুর থানায় অভিযোগ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী:

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের আতোষখালী গ্রামে জমিজমার জেরধরে পূর্ব শত্রুতা নিয়ে মো ইব্রাহীম খানের বসতবাড়িতে সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। গত ২৫ শে অক্টোবর (মঙ্গলবার) ২০২২ ইং তারিখ পূর্ব শত্রুতার বিরোদে দুর্বৃত্তরা আতোষখালী ইব্রাহীম খানের বসত বাড়িতে সন্ত্রাসী হাৃলার ঘটনা ঘটায়। স্থানীয় সুত্রে জানাজায়, অলি উল্লাহ (২৫) পিতা এফরাজ খান ও তার বাহিনী নিয়া বাড়ির জমি দখল করতে গেলে একই বাড়ির বাসিন্দা ইব্রাহীম খানের ছেলে শাহিন বাধা দিলে বাক বিতন্ডের সৃষ্টি হয়।

    পরে ভূমিদস্যু এফরাজ খান ও তার ছেলে অলি উল্লাহ বাহিনী নিয়ে শাহিন কে ধাওয়া করলে শাহিন ঘটনা স্থল থেকে অলির বাহিনীর কবল থেকে জীবন রক্ষার জন্য দৌড়ে পালিয়ে ঘরের মধ্যে আশ্রয় নেয়।সেই সুযোগে অলি ও তার সঙ্গিয় বাহিনী হাতে থাকা দেশীয় অস্ত্র রামদা দা ছুরি লাঠিসোটা দিয়ে ইব্রাহীম খানের ঘর কুপিয়ে ত্রাসের রাজত্ব সৃষ্টি করে এবং ঘটনা স্থাল বীর দর্পে ত্যাগ করে। এসময় ইব্রাহীম খান খবর পেয়ে বাড়ীতে ছুটে আসেন এবং তার ঘর বাড়ি কোপানোর দৃশ্য দেখে বাউফল থানায় আইনের আশ্রয় নেওয়ার জন্যে বাউফল থানার স্বরনাপন্ন হন।

    এ ঘটনায় অলি উল্লাহ ও ইব্রাহীম খান থানায় যাওয়ার খবর পেয়ে এলাকা ছেরে পটুয়াখালীর উদ্দেশ্য চলে আসেন। এখানেই তারা খ্যান্ত হয়নি অলি নিজের মাথায় নিজেই আঘাত করে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি হয়ে ইব্রাহীম ও তার ছেলের বিরুদ্ধে মামলা দেয়ার হুমকি প্রদান করেন। সদর হাসপাতাল সরেজমিন অনুসন্ধানে গেলে,ভিক্টিম অলির কাছে ঘটনার বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, আমাকে তারা রামদা দিয়া সবাই মিলে আমার মাথায় জোরালো আঘাত করে পরে তারা বাউফল থানায় গিয়া আমার নামে মামলা দায়ের করেন এখন আমার বাড়িতে দারোগা পুলিশ আসছে আমি কি করব,উপায় আপায় ভেবে না পেয়ে আমি হাসপাতালে এসে ভর্তি হয়েছি।

    এব্যপারে ভুক্তভোগী ইব্রাহীম খানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি বাউফল থানায় ঘর ভাংচুর ও আমার ছেলে শাহিনকে জীবন নাশের হুমকি দেয়ার কারনে অভিযোগ করি বাউফল থানার এস আই নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে সততা পেয়েছে। এবিষয় দৈনিক বরিশাল সমাচারকে এস আই নজরুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে বলেন আমি ঘটনা স্থল তদন্ত করেছি মাছ ধরাকে কেন্দ্র করে এই ঝামেলার সৃষ্টি হয় বলে জানান তিনি। ইব্রাহীম খানের ঘর কুপিয়েছে ও হুমকি ধামকি দিয়েছে অলি এটা সত্য।

    কিন্তু অলির মাথায় কোপ দেওয়ার কোন ঘটনা এখানে ঘটেনি। সবাইকে আপোষ মিমাংশা কথা বলেছি এবং পটুয়াখালী আদালতে ঘর কোপানো ও হুমকির অভিযোগের প্রতিবেদন দাখিল করেছি আপোষ মিমাংশা না হলে আইনানুগ ব্যবস্থা নিবো বলে জানিয়েছি। উক্ত ঘটনার ব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ ওসি আল মামুন জানায়,অভিযোগ পেয়েছি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ