• বরিশাল বিভাগ

    বরিশালে স্বামী স্ত্রীর নির্যাতনের শিকার কাজের মেয়ে মিম।

      প্রতিনিধি ১২ মার্চ ২০২২ , ১০:৩৬:১৪ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী -বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশাল নগরীর কলেজ রোড এলাকায় হাকিম সাহেবের বাড়িতে কাজ করতেন। তার চাচা স্বপন ঢাকায় থাকতে হাকিমুল ইসলাম বাড়িতে কাজের মেয়ে হিসেবে নিয়োগ দেয়, আকিমুল ইসলাম রাজশাহীর বাসিন্দা হলেও বরিশালে চাকরি করে বলে স্ত্রী শিমু ও দুই শিশু সন্তান সহ বরিশাল কলেজ রোড এলাকায় অনেক দিন যাবত বসবাস করেন।
    তিনি আর তার স্ত্রী কাজের মেয়ে মিমকে কখনো ঠিক মত খাবার খেতে দিতোনা বলে অভিযোগ উঠে, তারা কাজের জন্য সময় বেধে দিতেন, না করলে চালাতো চরম নির্যাতন।

    মিম জানান, আমি আমার সাধ্য অনুযায়ী কাজ করার চেষ্টা করি,কিন্তু আমিতো মেশিন না যে সাধ্যের বাহিরে বেশি তারাতাড়ি কাজ করবো,কিন্তু তারা আমার সাথে পশুর মত আচরণ করতো, তারা আমায় লোহার খুনতি দিয়ে মারতো,চর থাপ্পড় তো আছেই,এমন ভাবে মারতো যে পরে আমি কাজ করতে পারতাম না,আর কাজ না করলে আবার মাজায় হাটুতে মারতো, এবং সবসময় আমাক বাসি খাবার খেতে দিতো,এবং সাথে সাথে সময়ও বেধে দিতেন, তাদের এই অত্যাচার সইতে না পেরে আরেকটা মেয়ে ছিল সেও চলে গেছে।

    এই নির্মম অত্যাচার থেক বাচার জন্য, কাজের মেয়ে মিম গেট খোলা পেয়ে বের হয়ে পড়ে,এবং এক রিক্সা চালকের নিকট সাহায্য চায়, পরে রিক্সা চালক সব কথা শুনে তার নিজ বাড়িতে নিয়ে যান।পরে থানা পুলিশ জানতে পেরে, তাকে উদ্ধার করে হেফাজতে নেন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ