• বরিশাল বিভাগ

    বরিশালে কলেজ ছাত্রী ও তার বাবাকে কুপিয়ে জখম।

      প্রতিনিধি ৭ এপ্রিল ২০২২ , ১১:৫৮:৪২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী -বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশালের উজিরপুর থানায় সামান্য ঘটনাকে কেন্দ্র করে ২ জন কলেজ ছাত্রী ও তার বাবাকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষরা। উক্ত ঘটনার বরাত দিয়ে থানায় মামলা দায়ের করেছে ভূক্তভোগীরা। (৭ এপ্রিল) বৃহস্পতিবার সকাল বেলা ঘটনাস্থল তদন্ত করেছে থানা পুলিশ। ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা যায়, উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের খেটে খাওয়া মোঃ জুলহাস বেপারীর ছেলের কবরের চার পাশ বেড়া দেয়া ছিল।কিন্তু একই বাড়ির সোহেল বেপারীর মা ছালেহা বেগম তা ভেঙ্গে অনেক সময়ই পাতা কুড়িয়ে নিয়ে যেত।

    যার কারনে উভয় পক্ষের মাঝে তর্ক হয়। এক পর্যায়ে সোহেল বেপারী জুলহাস বেপারীকে অনেক ভয়ভীতি ও পরে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যায়। এর ধারাবাহিকতায় গত (গত ৫ এপ্রিল) মঙ্গলবার সোহেল বেপারী, জুয়েল বেপারী, কাওছার বেপারী, এবং ছালেহা বেগম জুলহাস বেপারীর ঘরে হামলা চালায়। এতে জুলহাস বেপারী ও তার কলেজ পড়ুয়া মেয়ে লাভনী,সোনামনি গরুতর আহত হন। আহতরা উজিরপুর হাসপাতালে চিকিৎসা অবস্থায় আছে।

    ঘটনাকে উল্লেখ করে জুলহাস বেপারী বাদী হয়ে ৪ জনের নামে উজিরপুর থানায় মামলা দায়ের করেন।উক্ত ঘটনা সম্পর্কে মোবাইল ফোনে অভিযুক্ত সোহেল বেপারীর কাছ জানতে চাইলে তিনি বলেন আমরা কারো উপর হামলা চালাইনি তবে সামান্য ঝগড়া হয়েছে। জুলহাস বেপারী বলেন আমাদের উপর হামলায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।
    উজিরপুর মডেল থানার ওসি মোঃ রবিউল জানান এ ঘটনায় আমাদের তদন্ত চলমান রয়েছে, আমরা অচিরেই এর ব্যবস্থা গ্রহণ করবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ