• বরিশাল বিভাগ

    বাউফল সদর ইউঃ জনগণের ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান প্রার্থী-জাহিদুল ইসলাম

      প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২২ , ১১:৫৫:২৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    সারা দেশে একযোগে ৬ষষ্ঠ ধাপে আসন্ন ৭ই ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখ ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালী জেলার ১২নং বাউফল সদর উপজেলা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। অসহায় হতদরিদ্র জনগনের পাশে দাড়িয়েছেন নবাগত চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মো,জাহিদুল ইসলাম।

    জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে দির্ঘ দিন মানুষের মন জয় করেছেন। এলাকায় সু-পরিচিতি লাভ করেছেন ইতিমধ্যে। এবং একজন উদীয়মান যুবক সমাজ সেবক হিসেবে খ্যাতি অর্জন করেন তিনি। দীর্ঘ ১৫ বছর ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সমাজের সাধারণ অসহায় হতদরিদ্র মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করেছেন সাধারণ মানুষের । ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে এবং পাশে। করােনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিয়েছেন ।

    স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ৭ ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক ও মদনপুরা ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এবার আমরা। এসময় তারা আরো বলেন, মো,জাহিদুল ইসলাম সকল ওয়ার্ডের সকল শ্রেনীর পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি আছেন বলে আমরা সকলেই সাহায্য সহযোগিতা পাচ্ছি। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ ও দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানোর সর্বোচ্চ চেষ্টা করেন।

    ১২ নং বাউফল সদর উপজেলা ইউনিয়নের সতন্ত্র প্রার্থী মো,জাহিদুল ইসলাম বলেন,জনগন আমাকে ভালোবেসে এবারের নির্বাচনে দাড়াতে বলেছেন,তাদের সেবা করার সুযোগ করে দিয়েছে।তারা যদি আমাকে এবার নির্বাচিত করেন তাহলে তাদের পাশে সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে অত্র ইউনিয়নে নতুন কিছু উপহার দিতে চাই মদনপুরা ইউনিয়নের বাকি অসমাপ্ত কাজগুলো সয়ংসম্পূর্ন করতে পারবো এই আশারাখি।।এবং সদর উপজেলা ইউনিয়নকে একটি রােল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিবাে আমার ইউনিয়ন এলাকাবাসীকে ইনশাআল্লাহ।

    আমার স্বপ্ন এলাকাবাসীর পাশে আছি আর শেষদিন পর্যন্ত পাশে থাকবো যতদিন আল্লাহ বাচিয়ে রাখবে ততোদিন আমার ইউনিয়ন বাসীর সেবা করবো।এবং তাদের সুখে দুঃখে পাশে থাকবো এটাই আমার প্রতিশ্রুতি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ