• জাতীয়

    পত্নীতলায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

      প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২৩ , ৯:৪৯:৪২ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-পত্নীতলা নওগাঁ

    শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন এবং দেশ প্রেমে উজ্জীবিত হওয়ার প্রত্যয়ে পত্নীতলায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রোল্লাদ কুমার কুন্ডুর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সরকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মুনিরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা, সাবেক জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা সহিদুল ইসলাম, এসময় উপস্থিত সকল কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সূধীজন প্রমুখ।

    আলোচনা সভায় বক্তারা বলেন মহান মুক্তিযুদ্ধে বিজয়ের দ্বারপ্রান্তে একটি জাতিক মেধা শূণ্য করতে পরিকল্পিত ভাবে দেশের র্সূয সন্তানদের নিষ্ঠুর ভাবে হত্যা করা হয়। কিন্তু তাদের আত্মত্যাগ বৃথা যায়নি। আমাদের দেশ আজকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আত্ম উপলব্ধির এই দিনে সবাইকে দেশ প্রেমে উজ্জীবিত হতে হবে। তবেই দেশ ও দেশের মানুষের কল্যাণ নিশ্চিত হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ