• Uncategorized

    শিশু ও যুব কল্যানে বাজেট বরাদ্দের সুপারিশে ধামইরহাটে ইউপি চেয়ারম্যান এবং পৌর মেয়রের কাছে স্মারকলিপি প্রদান ।

      প্রতিনিধি ২৫ আগস্ট ২০২০ , ১:১৬:৫২ প্রিন্ট সংস্করণ

     

    মোঃ মুরাদুজ্জামান মুরাদ, ধাম‌ইরহাট উপজেলা প্রতিনিধিঃ
    ন‌ওগাঁ জেলার ধামইরহাট উপজেলায় করোনা মহামারীকালীন সময়ে শিশু ও যুব কল্যাণে বাজেট বরাদ্দের জন্যে, ‘উপজেলা শিশু ও যুব উন্নয়ন ফোরাম’ এর পক্ষ থেকে উপজেলার ৪টি ইউনিয়ন ধামইরহাট, আলমপুর, উমার, জাহানপুর ইউ.পি চেয়ারম্যান ও ধামইরহাট পৌরসভার মেয়রের নিকটে স্মারকলিপি প্রদান করা হয়েছে ।

    স্মারকলিপির প্রস্তাবনায় তারা তুলে ধরেন, শিশু ও যুবদের কল্যানের জন্যে ২০২০-২০২১ অর্থ বছরের জন্যে কোভিড১৯ বিষয়ক সচেতনতা সহ শিশু সুরক্ষা, বাল্যবিবাহ ও শিশুশ্রম বন্ধে প্রয়োজনীয় কার্যকর ব্যবস্থা গ্রহন, সামাজিক সুরক্ষা বেষ্টনী আওতায় সুবিধাবঞ্চিত শিশু যুবকদের সম্পৃক্তকরন কর্মসুচি কোভিড১৯ কে বিবেচনায় রেখে এই মহামারীকালীন সময়ে স্বাস্হ্যখাতে শিশুদের ও যুবদের কল্যানার্থে জন্যে আলাদা বাজেট বরাদ্দ রাখা । যুবদের কর্মমুখী করার জন্যে বিশেষ অনলাইন প্রশিক্ষণ সহ সংশ্লিষ্ট ইউনিয়ন ও পৌরসভার স্হানীয় আগামী ২০২০-২০২১ অর্থ বছরের বাজেটে শিশু ও যুবদের কল্যাণার্থে তঁদের মোট বাজেটের ১০% বরাদ্দের কথা তুলে ধরেন । উপজেলা শিশু ও যুব ফোরাম ধামইরহাটের পক্ষ থেকে সংগঠনটির সভাপতি মো: জাহিদ ইকবাল, সাধারন সম্পাদক মেহেদী হাসান ( বান্না) সহ সংগঠনের অন্যান্য সদস্য মুরাদুজ্জামান মুরাদ, নাজমুস সাকিব, শারমিন আক্তার, নুরজাহান, পল্লব, দিপা, বৃষ্টি রিফাত সহ অন্যান্যদের কে নিয়ে এ স্মারকলিপি পেশ করা হয় ।

    উল্লেখ্য করোনা মহামারী কালীন সময়ে করোনা সচেতনতা মূলক বিভিন্ন কাজ তারা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ধামইরহাট এরিয়া প্রোগ্রামের অনুপ্রেরনায় সৃষ্ট উপজেলা শিশু ও যুব উন্নয়ন ফোরাম অত্র উপজেলায় বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ