• জাতীয়

    পটুয়াখালীতে আফজাল হোসেন পথভ্রষ্ট বলে সমালোচনায় রুহুল আমিন হাওলাদার

      প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২৪ , ৬:০৮:১৭ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী-১ (সদর, মির্জাগঞ্জ ও দুমকী) আসনে রিতীমত পাল্টাপাল্টি কথার আক্রমণে মহাজোটের প্রার্থী ও জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার এবং তাঁর ভাতিজা আফজাল হোসেনের বিরোধ প্রকাশ্য রূপ নিয়েছে ইতিমধ্যে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড, আফজাল হোসেন নির্বাচনে না থাকলেও কংগ্রোস মনোনীত প্রার্থনা সহযোগিতা বিবেকের বিপর্যয় এবং বিপথগামী’ বলে মন্তব্য করেন রুহুল আমিন হাওলাদার। পাল্টা বক্তব্যে ‘রুহুল আমিন হাওলাদার দেউলিয়া হয়ে গেছেন’ বলে মন্তব্য করেন আফজাল হোসেন। আফজালের সমর্থকেরাও রুহুল আমিনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভূমিদস্যু লুটেরাসহ নানা মন্তব্য করে সমালোচনার ঝড় তুলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

    খোজনিয়ে জানা যায়, সম্পর্কের দিক থেকে রুহুল আমিন হাওলাদার ও আফজাল হোসেন সম্পর্কে চাচা- ভাতিজা। আফজালের বাবা আলতাফ হোসেন মাস্টার ও রুহুল আমিন হাওলাদার আপন মামাতো-ফুফাতো ভাই। রুহুল আমিন পটুয়াখালী-১ আসনে জোটের প্রার্থী হয়েছেন। আর আফজাল হোসেন আসনটির বর্তমান সংসদ সদস্য পটুয়াখালী-১ (সদর, মির্জাগঞ্জ ও দুমকী) বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচন এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। এদিকে জাতীয় নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর শেষ মুহূর্তে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে একটা সমঝোতা হয়। ফলে এই আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন কেন্দ্রের নির্দেশে তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এতে আফজাল হোসেনের সমর্থকদের মধ্যে হতাশা ক্ষোপের সৃষ্টি হয়েছে।

    এতে ক্ষুব্ধ হয়ে গত মঙ্গলবার রাতে সদর উপজেলার হেতালিয়া বাঁধঘাটের কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাপা প্রার্থীর পথসভায় রুহুল আমিন হাং বলেন, ,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আমাকে ফোন কল করে জিজ্ঞেস করেছেন, কোনো অসুবিধা আছে আপনার? আমি বলেছি, আওয়ামী লীগসহ সবাই সহযোগিতা করেছে, কিন্তু একটা ছেলে বিপথগামী হয়ে রয়েছে পথভ্রষ্ট হয়েছে। তিনি বললেন, কে? আমি বললাম, আফজাল (বর্তমান সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক)। তিনি বললেন, আরে রাখেন আপনি। আমার দল আপনার সঙ্গে আছে।’ সার্বিক বিষয় জানতে চাইলে আফজাল হোসেন বলেন, ‘তিনি (রুহুল আমিন হাওলাদার) আমাকে নিয়ে কেন আক্রমণাত্মক কথা বলছেন, সেটা আমি বলতে পারব না। তবে তিনি দেউলিয়া হয়ে গেছেন বলে জানান তিনি।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ