• Uncategorized

    সলঙ্গায় খাবার হোটেলের আড়ালে রমরমা মাদক ব্যবসা

      প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২২ , ১:১৫:০৫ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জের সলঙ্গা থানার হোড়গাঁতী গ্রামে খাবার হোটেলের আড়ালে চলছে রমরমা মাদক ব্যবসা। হোটেলটির সামনে মাদকসেবীদের প্রকাশ্য বিচরণও চোখে পড়ার মতো। এলাবাসীর অভিযোগ, খাবার হোটেলের নাম করে মাদক ব্যবসার মাধ্যমে রাতারাতি বিপুল অর্থবান বনে গেছেন মালিক আব্দুল হান্নান শেখ।
    খোঁজ নিয়ে জানা গেছে, বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের পাশে অবস্থিত সলঙ্গার হোড়গাঁতী এলাকার ‘সততা হোটেল এন্ড রেস্টুরেন্ট’ মাদকসেবীদের নিরাপদ স্থান। এখানে নির্বিঘ্নে চলছে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যাবসা। মাদকসেবীদের আনাগোনা বেশি পরিলক্ষিত হয় সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত। রাত যত গভীর হয় হোটেলটি হয়ে ওঠে মাদকসেবীদের আখড়া।
    নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ব্যক্তি জানান, এই হোটেলের মালিক হান্নান তার কর্মচারীদের দিয়ে দেদারসে পরিচালনা করছেন রমরমা মাদক ব্যবসা। এর মাধ্যমে বিপুল পরিমাণ অর্থও কামিয়েছেন তিনি। এতে করে আঙুল ফুলে কলাগাছ হয়ে যাওয়ার মতো অবস্থা তার।
    তারা আরও জানান, হোটেলে আগত ট্রাক-বাসের চালক-হেলপারদের কাছে মাদক সরবরাহ না করলে খাবার তেমন একটা বিক্রি হয় না। এমন ধারণা থেকেই মূলত এই হোটেলে মাদক বিক্রি করে আসছেন মালিক ও তার সহযোগীরা।
    এ ব্যাপারে জানতে মুঠোফোনে হোটেল মালিক হান্নানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।
    সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, ‘আমাদের কাছে এমন কোনো অভিযোগ নেই। বিষয়টি পর্যবেক্ষণ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করা হবে।’
    উল্লেখ্য, গত বুধবার (২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে সাংবাদিকরা হোটেলটিতে চা খাওয়ার জন্য গাড়ি পার্কিং করতে যান। এ সময় গাড়ি দেখে ভয়ে দৌড়ে পালাতে দেখা যান বাবু নামের এক হোটেল কর্মচারীকে। তার দৌড় দেখে হোটেলের ম্যানেজার (মালিক হান্নানের ভাই) মারুফও পেছন দিয়ে পালিয়ে যান। কৌতুহলবশত তাদের এমন আচরণ সম্পর্কে জানতে চাইলে এই হোটেলের মাদক ব্যবসার বিষয়টি সাংবাদিকদের জানান স্থানীয়রা

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ