• Uncategorized

    দুর্বৃত্তদের গুলিতে আ.লীগ নেতার মৃত্যু, গ্রেপ্তার ২

      প্রতিনিধি ৩০ মে ২০২৩ , ৭:৩৫:০৮ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল নোয়াখালী জেলা প্রতিনিধি

    নোয়াখালীর সদর উপজেলায় চেয়ারম্যানের বাড়ির সালিশ থেকে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে গুলিবিদ্ধ হওয়া সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা মো. দুলাল (৪৭) মারা গেছেন।

    সোমবার (২৯ মে) রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে ২৫ মে রাতে সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন বাংলাবাজারের পূর্বপাশে জাকিরের বাড়ির সামনে তিনি গুলিবিদ্ধ হন। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয়েছেন দুলালের অপর দুই সহযোগী।

    নোয়াখালী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন ও নিহতের চাচাতো ভাই মোঃ হানিফ দুলাল মেম্বারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। মৃত হাজী মোঃ দুলাল ওরফে দুলাল মেম্বার আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও আন্ডারচর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য ছিলেন।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আন্ডারচর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়াম্যান জসিম উদ্দিনের বাড়িতে একটি সালিশ করতে যান দুলাল মেম্বার। সালিশ শেষে তিনি হাসান ও শহীদ মাঝির সঙ্গে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা দেন। পথে মোটরসাইকেলটি জসিম চেয়ারম্যানের বাড়ি কাছে বাংলাবাজারের পূর্ব পাশে জাকিরের বাড়ির সামনে পৌঁছলে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়।

    এতে ২ রাউন্ড গুলি দুলালের পিঠের বাম পাশে এবং ডান হাতে বিদ্ধ হয়। তবে মোটরসাইকেলে থাকা দুলালের সহযোগী মোটরসাইকেল চালক হাসান ও শহীদ মাঝি অক্ষত ছিলেন। গুলির শব্দ শুনে আশপাশের লোকজন এসে দুলালকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার রাত পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

    আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর রব জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিনের বাড়িতে একটি সালিশি বৈঠক থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন দুলাল মেম্বার। পথে বাংলাবাজারের পূর্বপাশে জাকিরের বাড়ির সামনে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়।

    সুধারাম মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, দুলাল মেম্বার গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় তার মা বাদী হয়ে সোমবার সকালে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় ঘটনার দিন একজনকে এবং সোমবার আরেকজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে নাম প্রকাশ করা যাচ্ছে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ