• রাজশাহী বিভাগ

    সুজানগরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২২ , ৫:২২:৫০ প্রিন্ট সংস্করণ

    উপজেলা প্রশাসনের আয়োজনে,১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা চত্বর ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে, উপজেলা পরিষদের হল রুমে বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির উপর আলোচনা সভা, সংগীত এবং কবিতা, রচনা আবৃত্তি ও চিত্রাস্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা -২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

    বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সানজিদা মুজিব, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাননান, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন। উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আক্তারুজ্জামান জর্জের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মজিদ, ডেপুটি কমান্ডার আব্দুল হাই, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সাত্তার,

    শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনছুর আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ,এম টিভির উপস্থাপিকা তাবাচ্ছুম রহমান মাহী প্রমুখ। এছাড়াও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব, সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বীরমুক্তিযোদ্ধা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, উপজেলা ও পৌর যুবলীগ, উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ