• রাজনীতি

    সুজানগর উপজেলার বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিতরণ

      প্রতিনিধি ২৬ জানুয়ারি ২০২৪ , ১১:১২:২৮ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে, সুজানগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাড়ি বাড়ি ও মাঠে গিয়ে লিফলেট বিতরণ ও দোয়া কামনায় ব্যস্ত সময় পার করছেন, পাবনার জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন। শুক্রবার পাবনার সুজানগর উপজেলার সাতবাড়িয়া ও দুলাই ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে লিফলেট লিফলেট বিতরণ, দোয়া ও সমর্থন আদায়ে সোচ্চার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

    লিফলেট বিতরণ কালে তিনি,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও আহমেদ ফিরোজ কবির এমপি সাহেবের দিকনির্দেশনায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট সুজানগর উপজেলা গড়ার লক্ষ্যে, দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিতে সবাইকে একসাথে কাজ করতে বলেন। জনাব শাহীনুজ্জামান শাহীন রাজশাহী বিভাগের সাবেক শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আবুল কাশেম মাষ্টারের কনিষ্ঠ পুত্র।

    এ সময় সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা,এন এ কলেজের অধ্যাপক আবুল হাশেম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া সম্পাদক সরদার আব্দুর রউফ, সদস্য মাহমুদুজ্জামান মানিক,পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ সহ ইউনিয়ন আওয়ামী লীগ,কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ