• রাজনীতি

    সুজানগরে ভোটের মাঠে চেয়ারম্যানের সহধর্মিণী-সানজিদা ইয়াসমিন টুম্পা

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৪ , ১:০৫:৩৩ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    আগামী উপজেলা পরিষদ নির্বাচনে শাহীনুজ্জামান শাহীনের জন্য মহিলা ও সাধারণ ভোটারদের কাছে দোয়া ও ভোট চাইতে মাঠে নেমেছে, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সহধর্মিণী, আবুল কাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সানজিদা ইয়াসমিন টুম্পা। রোববার বিকেলে পাবনার সুজানগর পৌরসভার নিয়োগির বনগ্রাম ও খারপাড়া গ্রামের মহিলা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে স্বামীর জন্য দোয়া ও ভোট প্রার্থনা করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীনের সহধর্মিণী সানজিদা ইয়াসমিন টুম্পা।

    সুজানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম আবুল কাশেম মাষ্টারের মৃত্যুর পর থেকেই সানজিদা ইয়াসমিন টুম্পা তার শ্বশুরের নাম করণ করে আবুল কাশেম ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। এই ফাউন্ডেশনের মাধ্যমে বিগত মহামারি করোনা ভাইরাস সংক্রমণের সময়ে তিনি ফাউন্ডেশনের উদ্যোগে করোনা আক্রান্ত ব্যক্তিদের অক্সিজেন, মাস্ক ও খাদ্য সহায়তা করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। এছাড়াও সমাজের অসহায় ও নিম্নমানের মানুষের জন্য পৌরসভা সহ ইউনিয়নে ইউনিয়নে মাত্র ১০ টাকায় শিশু।

    নারী ও পুরুষের জন্য ঈদের পোশাক হিসেবে উপহার দিতে আসছেন। প্রতিবন্ধীদের জন্য সাহায্য সহযোগিতা করেছেন। ইতিমধ্যেই আবুল কাশেম ফাউন্ডেশনের নাম ছড়িয়ে পড়েছে সাধারণ মানুষের মাঝে। আবুল কাশেম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক এবার তার স্বামীর জন্য মহিলা ভোটার সহ সাধারণ মানুষের দ্বারে দ্বারে ঘুরে দোয়া ও ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন। উল্লেখ্য আগামী ৮ মে, উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ