• Uncategorized

    নবীন লীগের সত্যতা এবং অন্যান্য সংগঠনের ধাপ্পাবাজি।।

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ২:৫৮:৩৬ প্রিন্ট সংস্করণ

    প্রতিষ্টাতা ও সভাপতি লুৎফুর রহমান সুইটের নেতৃত্বে তরুন ও নবীন সমাজকে বঙ্গবন্ধু সম্পর্কে ধারনা দিতে এবং ৭১’এর চেতনা শিখাতে বাংলাদেশ আওয়ামী নবীন লীগের জন্ম। আপামর নবীন সমাজকে মাদকমুক্ত এবং রাজনৈতিক শিষ্টাচারে দীক্ষিত করতে নবীন লীগ তার পথচলা শুরু করে। এ পথচলা দু’এক বছরের নয়। এগার বছরের বর্ণিল অগ্রগন্য সাংগঠনিক পথচলা। বাংলাদেশ আওয়ামী নবীন লীগ ০৫-০৩-২০১০ ইং তারিখে বঙ্গবন্ধুর আদর্শের ভিত্তিতে এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একঝাক সংগঠন প্রিয় তরুনকে নিয়ে পথচলা শুরু করে।

    ২০১০- ২০১৫ সাল পর্যন্ত প্রাথমিক পথচলা শুরু করে। সংগঠনকে ত্বরান্বিত করার লক্ষ্যে ৩১-০৩-২০১৫ ইং মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয় এবং তৎকালীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ সাহেব বরাবর সংগঠনকে প্রাথমিক পর্যায়ে সহযোগী সংগঠনে অন্তর্ভুক্তিকরনের আবেদন করা হয়। সংগঠনকে এগিয়ে দ্রুত সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি করার লক্ষ্যে সারা বাংলাদেশ ব্যাপী সংগঠনকে ত্বরান্বিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী এবং তৎকালীন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ আশরাফ সাহেবের বিশেষ তাগিদ রয়েছে। এ সংগঠনটি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ নজরদারীতে আছে।

    সাংগঠনিক পরিচিতি, সাংগঠনিক কার্যক্রম এবং স্থানীয়, জাতীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সর্বদা এ সংগঠন সম্পর্কে সকলে অবগত। ‘ বাংলাদেশ আওয়ামী নবীন লীগ’ ভূঁইফোড় কোন সংগঠন নয়। এ সংগঠনের সত্যতা, ভিত্তি এবং সামগ্রিক কার্যক্রম সারাদেশব্যাপী বিদ্যমান। এই করোনা কালীন সময়ে বাংলাদেশ আওয়ামী নবীন লীগের প্রতিটি সাংগঠনিক ইউনিট মাস্ক বিতরণ, সামাজিক কার্যক্রম এবং মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি কার্যক্রম অব্যাহত রেখেছে। মুজিবীয় আদর্শ বুকে ধারন এগিয়ে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ। আমরাও ভূঁইফোড় সংগঠনের বিরুদ্ধে। যারা বঙ্গবন্ধু ও তাঁর আদর্শ বিক্রি করে খায়। এদের সঙ্গে বাংলাদেশ আওয়ামী নবীন লীগকে মেলাতে যাবেন না, সাধু সাবধান! বাংলাদেশ আওয়ামী নবীন লীগ নবীন নবীন প্রজন্মকে একাত্তরের চেতনা শেখায়, বঙ্গবন্ধুকে শিখতে শেখায়।

    আমরা দোকানদারীর সংগঠন করি না। যেসব নামে-বেনামে দোকানদারীর সংগঠন আছে,যাদের আদৌ কোন সত্যতা নেই তাদের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ সর্বদা সোচ্চার। আমরা কারও প্রতিপক্ষ নয়। বাংলাদেশ আওয়ামী নবীন লীগ নেতৃত্বের প্রতিযোগিতার রাজনীতি শেখায়, প্রতিহিংসার নয়। তবে ভূঁইফোড়, ধাপ্পাবাজি সংগঠনের বিরুদ্ধে সর্বদা আমরা। তবে, সবচেয়ে খুশির খবর হলো আপামর নবীন সমাজ বাংলাদেশ আওয়ামী নবীন লীগকে তৃণমূল পর্যায়ে নিয়ে গিয়েছে। ‘ এসো নবীন দলে দলে নবীন লীগের পতাকা তলে।’ জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয়তু শেখ হাসিনা। জয় হোক নবীনদের। আগামী হোক নবীনের।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ