• আইন ও আদালত

    নড়াইলে অবরোধ কর্মসূচিতে কঠোর নিরাপত্তায় তৎপর পুলিশ

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২৩ , ৭:১৩:০৪ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    বিএনপি-জামায়াত কর্তৃক দুই দিন ব্যাপী অবরোধের দ্বিতীয় দিনে ৬/১১/২০২৩খ্রিঃ নড়াইল জেলার আইনশৃংখলা পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে পুলিশ (মোসা.সাদিরা খাতুনের) নির্দেশে ডিউটিরত রয়েছে নড়াইল জেলা পুলিশ।

    সোমবার ভোর হতে পুলিশ সুপারের নেতৃত্বে নড়াইল জেলা পুলিশ সদর থানা এলাকার মূল সড়ক সমূহ, রূপগঞ্জ, পুরাতন বাস টার্মিনাল, চৌরাস্তা, মালিবাগ, মাদ্রাসা বাজার এলাকাসহ লোহাগড়া, কালিয়া ও নড়াগাতি থানা এলাকায় পুলিশের অবস্থান ও টহল চলমান রয়েছে। পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ সার্বক্ষণিক দায়িত্বরত পুলিশ সদস্যদের ডিউটি তদারকি করছেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করছেন।

    বিএনপি- জামায়াতের ডাকা এই অবরোধকালীন সময় নড়াইলবাসীর জানমাল রক্ষা ও দুষ্কৃতিকারীরা যেন কোন প্রকার অপকর্ম না করতে পারে তার জন্য প্রতিটি পুলিশ সদস্য দায়িত্বের সাথে সর্বদা ডিউটি পালন করে যাচ্ছে। যার ফলে নড়াইলবাসী নির্ভয়ে রাস্তাঘাটে বের হয়ে চলাচল করছে ও দোকানপাট খোলা রাখছে। সর্বোপরি আইন-শৃঃখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের নির্দেশে নড়াইল জেলা পুলিশ দিন-রাত সজাগ থেকে ডিউটি পালন করে যাচ্ছে। যার ফলে নড়াইল জেলায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ