• Uncategorized

    কুমিল্লা মেডিকেল কলেজের শিক্ষার্থীকে ইভটিজিং, এক বখাটেকে গ্রেফতার।

      প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২০ , ১১:৩২:১৫ প্রিন্ট সংস্করণ

     

    সাগর দেব নাথ,বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি:

    কুমিল্লা শহরের দৌলতপুরে এক মেডিকেল টেকনোলজিস্ট শিক্ষার্থী কে ইভটিজিং ও হামলা করার দায়ে মোঃ ফয়সাল নামে এক বখাটে যুবককে গনপিঠুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

    সোমবার বিকাল পৌনে ৫ টার সময় কুমিল্লা সদর কোতোয়ালী থানার দৌলতপুর রেলগেইটে এ ঘটনা ঘটে। আটক উত্যাক্তকারী ফয়সাল দৌলতপুর ছায়া বিতান এলাকার মৃত মোঃআলী ওরফে পন্ডিত মিয়ার ছেলে।

    মামলার এজাহার ও এলাকাবাসীর বয়ান সুত্রে জানা গেছে, গতকাল একই এলাকার বাসিন্দা এক মেডিকেল টেকনোলজিস ছাত্রী বাড়ী ফেরার পথে মোঃ ফয়সাল তাকে ইভটিজিং করে হাতে থাকা কোমল পানীয়ের বোতল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় মেয়েটির ভাই ও এলাকাবাসী এগিয়ে এসে হাতেনাতে ফয়সাল কে আটক করে তাকে শাসিয়ে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়।

    পরে ফয়সাল বাড়িতে গিয়ে চাপাতি নিয়ে এসে মেয়েটির পিতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে বেশ কয়েকজন কে হামলা করে আহত করে। এসময় এলাকাবাসীরা এগিয়ে এসে হামলাকারী বখাটে ফয়সাল কে নিবৃত করে চাপাতি সহ আটক করে পুলিশে সোপর্দ করেন। এসময় বখাটে ফয়সাল পরবর্তী তে জেল থেকে ছাড়া পেয়ে মেয়েটি ও তার পরিবার কে খুন করার হুমকি দেন।

    এ বিষয়ে জানতে চাইলে কুমিল্লা কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল হক ঘটনার সত্য তা নিশ্চিত করে জানান, আটক মোঃ ফয়সাল কে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহন পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ