• Uncategorized

    পটুয়াখালীতে যুবলীগের আহব্বায়ক কমিটির বর্ধিতসভার প্রতিবাদ জানিয়েছে যুবলীগ হাফিজ,সোহেব।  

      প্রতিনিধি ২৫ সেপ্টেম্বর ২০২০ , ১১:৩৪:৪০ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটির অধিকাংশ সদস্যদের চিঠী বা অবহিত না করে  গঠনতন্ত্র পরিপন্থি লোক দেখানো বিশেষ বর্ধিতসভা করার প্রতিবাদে জেলা  যুবলীগের অন্যতম সদস্য মোঃ হাফিজুর রহমান ও মেঃ রেজাউল করিম সোযেব এর নেতৃত্বে যুবলীগের একাংশ এর উদ্যোগে স্থানীয়  কেন্দীয় শহীদ মিনার পাদদেশে এক প্রতিবাদ সভার আয়োজন করেন।

    গত ২৪ সেপ্টেম্বর  রোজবৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২ টার সময় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিবাদ সভায়  বক্তব্য রাখেন জেলা যুবলীগের অন্যতম সদস্য আগামী জেলা যুবলীগের  সম্ভাব্য সভাপতি প্রার্থী   মোঃ রেজাউল করিম সোয়েব, অন্যতম সদস্য  মোঃ হাফিজুর রহমান হাফিজ, সদস্য শহিদ মৃধা প্রমুখ।

    এসময় বক্তারা বলেন জেলা যুবলীগের আহবায়ক কমিটি দীর্ঘ ৮ বছরেও একটি পূর্নাঙ্গ কমিটি করতে পারেনি আহবায়ক ও যুগ্ম আহবায়ক দ্বয়গন। তারা  যুবলীগের সাংগঠনিক শক্তি বৃদ্ধি না করে  তাদের নিজেদের  স্বার্থ হাসিলে ব্যস্ত থেকেছেন।

    জানাযায়,কেন্দ্রীয় নেতাদের নির্দেশ উপেক্ষা করে সকল সদস্যদেরকে সাংগঠনিকভাবে নোটিশ বা চিঠি এবং কোনভাবে অবহিত না করে আহবায়ক ও যুগ্ম আহবায়ক দ্বয় নিজেদের সমর্থক সদস্যদের দিয়ে অগঠনতান্ত্রিকভাবে অর্থাৎ কমিটির সাধারন সভা না করেই  ২৪ সেপ্টেম্বর লোক দেখানো বিশেষ বর্ধিত সভা করে যুবলীগের ঐতিহ্য, সুনাম বিনস্ট করেছে বলে মনে করেন তারা।

    তাই এ অগঠনতান্ত্রিক কার্যক্রমের তীব্র প্রতিবাদ করেছেন  রেজাউল করিম সোয়েব ও মোঃ হাফিজুর রহমান হাফিজ সহ অনান্যেরা।

    প্রকাশ, পটুয়াখালী জেলা যুবলীগের সভাপতি যুববান্ধব নেতা আহসান হাবিব খান এর অকাল মৃত্যুর পরে  ২০১৩ সালের ২৫ এপ্রিল তৎকালিন কেন্দ্রীয় যুবলীগের সভাপতি মোঃ ওমর ফারুক ও সাধারন সম্পাদক হারুন অর রশিদ তিন মাসের জন্য মোঃ আরিফুজ্জামান রনিকে আহবায়ক ও এড. মোঃ শহিদুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে তিন মাসের জন্য ৩১ সদস্য বিশিস্ট জেলা যুবলীগের আহবায়ক কমিটি  অনুমোদন করেন।

    পরবর্তীতে সদস্য সংখ্যা বৃদ্ধি করে ৫৭ সদস্য বিশিস্ট যুবলীগের কলেবর বাড়ানো হয়।  দীর্ঘ  ৮ বছর ধরে যুবলীগের এ আহবায়ক কমিটির

    প্রতিবাদ সভায়  যুবলীগ নেতা হাফিজ ও সোয়েব অবিলম্বে ৮ বছরের আহবায়ক কমিটি বিলুপ্ত করে কাউন্সিলের মাধ্যমে পটুয়াখালী জেলা যুবলীগের শক্তিশালী কমিটি করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর হাতকে শক্তিশালী করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে জোড় দাবী জানায়।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ