• Uncategorized

    নওগাঁয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল

      প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২১ , ১:২৪:৪৩ প্রিন্ট সংস্করণ

    নওগাঁয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল

    :নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনকে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করা হয়েছে। জেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার সকালে নওগাঁয় এর আয়োজন করা হয়।
    সোমবার সকাল সাড়ে ১০টায় দিকে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্ত্বর থেকে বের হওয়ায় আনন্দ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয় চত্ত্বরে এর সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, সাবেক ছাত্র লীগ নেতা শাহ পরান নয়ন, নওগাঁ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভিন আকতার, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, মহিলা যুবলীগসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
    প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে গত রবিবার সন্ধ্যায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হকের স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে জানানো হয় নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনকে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য করা হয়েছে।

    নওগাঁয় পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইকবাল শাহরিয়ার রাসেলের নির্বাচনী ইশতেহার ঘোষণা

    নওগাঁ প্রতিনিধি :নওগাঁ পৌরসভাকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলাসহ নানা উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ইশতেহার দিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ইকবাল শাহরিয়ার রাসেল। সোমবার দুপুরে ১২টায় নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া এলাকায় তাঁর বাসভবন সংলগ্ন নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলন করে তিনি তাঁর নির্বাচনী ইশতেহার তুলে ধরেন।
    মেয়র প্রার্থী ইকবাল শাহরিয়ার সংবাদ সম্মেলনে লিখিত ইশতেহার পড়ে শোনান। তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে সর্বোপ্রথম পৌরবাসীর কাছে এ কথা প্রমাণ করব যে আমি তাঁদেরই লোক। পৌর মেয়র হিসেবে এ শহরের বাসিন্দাদের সকল ও বিপদে সহযোগিতা করে যাব। নওগাঁ পৌরসভাকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত পৌরসভা গড়ে তোলা আমার অন্যতম প্রধান লক্ষ্য। সর্বোপরি নওগাঁ পৌরবাসীর আকাঙ্খিত আধুনিক ও পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ