• বরিশাল বিভাগ

    পটুয়াখালীর সদর থানা হতে র‌্যাবের হাতে ২(দুই)জন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার।

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২১ , ৪:৫৪:১৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প গত ৩রা নভেম্বর ২১ইং তারিখ আনুমানিক ১২:৪৫ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন দুইজন গাজা ব্যবসায়ীকে আটক করা হয়।এসময় অভিযান পরিচালনাকালে আনুমানিক ০৩/১১/২০২১ইং তারিখ ১১:৫০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার সদর থানা এলাকায় নিয়মিত টহল ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি যে, পটুয়াখালী জেলার সদর থানাধীন সদর রোড এর লঞ্চঘাট সংলগ্ন তিনতলা কিসমত আবাসিক হোটেলের ২য় তলার পূর্ব পাশে ২৮ নম্বর রুমের ভিতর কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়/বিক্রয় করিতেছে।

    প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে আনুমানিক ১২:৪৫ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০২ জন ব্যক্তিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদের নাম হলো ১। মোঃ সোহাগ ব্যাপারী(২৪), পিতা-মোহাম্মদ আলী ব্যাপারী, সাং-মৃধাকান্দি, ০৩নং ওয়ার্ড, ইউপি-আরশিনগর, থানা-সখিপুর, জেলা-শরিয়তপুর, ২। মোঃ মেহেদী হাসান খান(২৮), পিতা-মোঃ হাবিবুর রহমান খান, সাং-বীর পাশা, ০২নং ওয়ার্ড, ইউপি-০৬নং কনকদিয়া থানা-বাউফল, জেলা-পটুয়াখালী।

    আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে পেশায় সে একজন দিনমুজুর এবং অন্য একজন কলেজ পড়–য়া ছাত্র হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। উক্ত আসামীদের নিকট হতে ০২ (দুই) কেজি কথিত গাঁজা, ০২টি মোবাইল, ০৪টি সীম এবং গাঁজা ক্রয়/বিক্রয়ের ১১৮০/- টাকা উদ্ধার করা হয়। কথিত গাঁজা যাহার বাজার মূল্য অনুমান ৭০,০০০/- (সত্তর হাজার) টাকা। ধৃত আসামীদ্বয় অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত গাঁজা ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে পটুয়াখালী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে পটুয়াখালী জেলার সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে।

    এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার মো শহীদুল ইসলাম বলেন প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ