• Uncategorized

    পটুয়াখালীতে মেয়েকে উওাপ্ত করার প্রতিবাদে মা ফরিদা বেগম বখাটেদের  হামলার শ্বিকার 

      প্রতিনিধি ২৩ আগস্ট ২০২০ , ১০:৩১:৫৮ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)

    পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের পূর্ব গাবুয়া গ্রামের মোঃ হানিফ ঘড়ামীর স্ত্রী মোসাঃফরিদা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

     

    ঘটনাসুএে যানাযায়, পটুয়াখালীর

    একই এলাকার বাসিন্দা মোঃ আবু মাদবর এর ছেলে মামুন(২৫) ও মেয়ে লিপি বেগম(৩০)

    সহ একাধিক ব্যক্তিরা হামলা চালায়। হামলায় গুরুতর অবস্থায় মা-ফিরোজা বেগম পটুয়াখালী ২৫০ শয্যা  বিশিষ্ট  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  আছে।

    ভুক্তভোগীরা জানান,বখাটেরা হামলা করেও ক্ষান্তহয়নি অনবরত প্রাননাশের হুমকি দিয়ে যাচ্ছে। শুধু তাই নয় তাদের করা হামলার প্রতিবাদে কোন প্রকার আইনি পদক্ষেপ নিলে মেয়েকে শ্লীলতাহানি’র হুমকিও দিয়ে থাকেন। ভুক্তভোগীরা আরো জানান, বখাটেদের হুমকিতে আজ আমাদের গোটা পরিবার হুমকির মুখে রয়েছে।

    এবিষয় অভিযুক্তকারী মামুন ও তার বোন লিপি বেগমকে সরেজমিনে না পেয়ে মুঠোফোনে ঘটনার সত্যতা জানতে চাইলে তিনি তা অশ্বিকার করেন, মিথ্যা বানোয়াট বলে জানান। এবং বিভিন্ন প্রশ্নের জবাব এড়িয়ে গিয়ে ফোনটি কেটে দেন।

     

    এই হামলার বিষয় স্থানীয় চেয়ারম্যান মোঃ মানিক মিয়ার মুঠোফোনেে কথা বলতে চাইলে  যোগাযোগের চেষ্টা করেও, কথা বলা সম্ভব হয়নি।

    উক্ত ঘটনার সত্যতা জানতে, পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ ওসি আখতার মের্শেদ বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি,তবে অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ