• বরিশাল বিভাগ

    পটুয়াখালীর রামনাবাদ নদীতে প্রধানমন্ত্রীকে স্বাগতম জানালেন ২০০ রঙিন নৌকা।

      প্রতিনিধি ২১ মার্চ ২০২২ , ২:৪৭:১৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার রাবনাবাদ নদীতে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে রঙ-বেরঙের ২০০টি নৌকা । স্বাগত জানানো ২০০ নৌকায় থাকা জেলেদের হাত নেড়ে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সোমবার (২১ শে মার্চ) সকাল ১০টা ৪২ মিনিটে দেশের বৃহৎ পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র ১৩২০ মেগাওয়াট তাপবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধনে বিদ্যুৎকেন্দ্র এলাকায় পৌঁছান প্রধানমন্ত্রী।

    পরে ১১টা ১৫ মিনিটে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের জেটি সংলগ্ন রাবনাবাদ নদীতে শুরু হয় নৌকা প্রদর্শনী।রাবনাবাদে প্রধানমন্ত্রীকে স্বাগত জানালো ২০০ রঙিন নৌকাএ সময় এ নৌকা প্রদর্শনীর মাধ্যমে ফুটিয়ে তোলা হয় উপকূলের মানুষের জীবন বৈচিত্র্য। নৌকায় গান পরিবশেনসহ বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও স্লোগানে মুখরিত হয় রাবনাবাদ নদী এলাকা। এ সময় প্রধানমন্ত্রী হাত নেড়ে নৌকায় থাকা জেলেদের শুভেচ্ছা জানান।

    এছাড়া প্রধানমন্ত্রীকে তার মোবাইল ফোনে নৌকা প্রদর্শনীর দৃশ্য ধারণ করতে দেখা যায়।রাবনাবাদে প্রধানমন্ত্রীকে স্বাগত জানালো ২০০ রঙিন নৌকা। এর আগে সকালে নৌকাগুলো রাবনাবাদ নদী মোহনায় সারিবদ্ধ করে রাখা হয়। এর মধ্যে ১শ‘ নৌকা ছিলো পালতোলা, ১শ‘ নৌকায় ছিলো প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন। প্রতিটি নৌকায় রঙ-বেরঙের পোশাকে ৪ জন করে মোট ৮০০ জন জেলে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ