• আইন ও আদালত

    শ্রীনগরে মামলা মোকদ্দমার জের ধরে মারপিটে নারীসহ আহত-২

      প্রতিনিধি ২৭ আগস্ট ২০২২ , ১:১৩:০৭ প্রিন্ট সংস্করণ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে মামলা মোকদ্দমার জের ধরে নারীসহ ২জনকে মারপিট করে গুরুত্বর আহত করা হয়েছে। গত বৃহস্পতিবার(১৯ আগষ্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিন কামারগাঁও এলাকায় এই মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত ইনদাদ মোল্লা(৪৫) ও তার স্ত্রী আকলিমা বেগম(৩৫)কে উদ্ধার করে চিকিৎসার দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এব্যাপার ইনদাদ মোল্লা বাদী হয়ে নুরু খা(৬০)সহ ৮জনকে বিবাদী করে বিজ্ঞ আদালতে সি.আর মামলা নং-৩০৯/২২ দায়ের করেন।

    যা সংশ্লিষ্ট থানাকে ৭ কার্যদিবসের মধ্যে এফআই আর হিসেবে গন্য করার আদেশ দেন। মামলা সূত্রে জানা যায়, বাদী ইনদাদ মোল্লার সম্পত্তি একই এলাকার মৃত জুম্মন খার ছেলে ভগ্নিপতি নুরু খা(৬০), ছোট ভাই ফয়েজ মোল্লা(৪২), আসলাম মোল্লা(৩৭), ভাগিনা রাজন খা(৩১), বড় বোন চঞ্চল(৫০), ভোট ভাইয়ের স্ত্রী সেলিনা বেগম(৩৫), নিপা বেগম(৩০), ভাগনি সুমি বেগম(৩০)গং জোর পূর্বক দখলের চেষ্টা করলে তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে সি.আর মামলা নং-১১৯/২২ দায়ের করেন।

    বাদী উক্ত মামলা করার আক্রোশে নুরু খাঁ গং গত বৃহস্পতিবার দিবাগত রাতে হাতের দা, লাঠি শোঠা, লোহার, কাঠের ডাসা ইত্যাদি নিয়ে বাদী ইনদাদের বাড়ীতে অনধিকার প্রবেশ করে ঘরের দরজা লাথি দিয়ে ভেঙ্গে প্রবেশ করে নুরু খার হুকুমে ফয়েজ মোল্লা হাতে থাকা দা দিয়ে খুন করা উদ্দেশ্যে মাথায় কোপ মেরে গুরুত্বর আহত করে। স্ত্রী আকলিমা বেগমকে চুলে মুঠি ধরে টেনে উঠানে এনে এলোপাথারী লাঠি লোহার দিয়ে পিটিয়ে গুরুত্ব আহত করে এবং গলায় থাকা স্বর্ণের চেইন ও ঘরের ড্রয়ারে থাকা নগদ টাকা নিয়ে যায়।

    এসময় নুরু খা গং বাদীর ঘরের টিনের বেড়া দরজা ভাংচুর করে ক্ষতি সাধন করে। আহত স্বামী স্ত্রীর ডাক চিৎকারে প্রতিবেশী অমি(৩০)সহ আরো লোকজন এগিয়ে এসে আহত স্বামী স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
    প্রতিবেশী গোলাম হোসেনের ছেলে অমি, দিপুর স্ত্রী মুনমুন বেগম, মিঠু মোল্লার স্ত্রী তাজেরা বেগম, রহিম মোল্লার স্ত্রী জোৎস্না বেগম জানান, নুরু খাঁ ও স্ত্রী চঞ্চল, ছেলে মেয়েসহ ভাই ফয়েজ মোল্লা,

    আসলাম মোল্লাগং জোর পূর্বক ইনদাদের জমি দখল করে নেয়ার জন্য তাদের স্বামী স্ত্রীকে প্রতিনিয়ত গালিগালাজ সহ মারপিট করে থাকে। ঐ রাতে তাদেরকে আমরা না থাকলে মেরেই ফেলতো। নুরু খাঁ ও স্ত্রী চঞ্চলের অত্যাচারের আমরা এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছি। শ্রীনগর থানার পুর্লিশের উপ-পুলিশ পরিদর্শক(এসআই) মেরাজুল বলেন, একটি সি.আর মামলা পেয়েছি। এখনও মামলা রেকর্ড হয়নি। তবে মামলা রেকর্ড হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ