• সারাদেশ

    পটুয়াখালী’তে ডিবি পুলিশ অভিযানে ৮০০ পিচ ইয়াবাসহ এক নারী ব্যাবসায়ী আটক

      প্রতিনিধি ৫ জুন ২০২৩ , ৬:২৩:২১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ রিপন:

    পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে ৮০০ পিচ ইয়াবাসহ সেলিনা বেগম (৩৫) নামের এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। আটককৃত সেলিনা বেগম লাউকাঠি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড গোলবুনিয়া গ্রামের স্থায়ী বাসিন্দা। খোজ নিয়ে জানা যায় নারী মাদক ব্যবসায়ী জসিম সিকদারের স্ত্রী।

    রবিবার( ৪ ঠা জুন) দুপুর আনুমানিক ২ টার সময় লাউকাঠি ইউনিয়ন গোলবুনিয়া গ্রামে অভিযান চালিয়ে নারী মাদক কারবারীকে আটক করে ডিবি। ডিবি পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আজমল হুদার নির্দেশনায়, এসআই (নিঃ)/সম্বিত রায়, সংগীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় লাউকাঠী ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে অভিযান পরিচালনা করে ৮০০ পিচ ইয়াবাসহ নারী মাদক কারবারী সেলিনা বেগমকে আটক করা হয়।

    আটককৃত সেলিনার নিজ বসতবাড়িতে তল্লাশি চালিয়ে ৩২ টি ক্যাপসুল উদ্ধার করে যার প্রতিটি ক্যাপসুলে ২৫ পিচ করে সর্বমোট ৩২×২৫ = ৮০০(আটশত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ব্যপারে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আজমল হুদা দৈনিক বরিশাল সমাচারকে বলেন, গ্রেফতারকৃত নারী আসামীর বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ