• আবহাওয়া

    নীলফামারীতে পরিবেশ অধিদপ্তরের শিক্ষার্থীদের শব্দ সচেতনতামুলক প্রশিক্ষণ

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২৩ , ৭:০৫:২০ প্রিন্ট সংস্করণ

    নীলফামারী প্রতিনিধি:

    ৬ই নভেম্বর ২০২৩ সোমবার সকাল ১১ টা হতে দুপুর ২ টা পর্যন্ত শহরের শিল্পকলা অডিটোরিয়ামে শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের আয়োজনে এবং নীলফামারী জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের সহযোগিতায় শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্প এর আওতায় নীলফামারী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে শব্দদূষণ নিয়ন্ত্রণে সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

    উক্ত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়, নীলফামারীর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: সাইফুর রহমান উপ-সচিব। নীলফামারী জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক কমল কুমার বর্মণের সভাপতিত্বে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তফা মঞ্জুর, পিপিএম, জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান, নীলফামারী সরকারী মেডিকেল কলেজের প্রভাষক ডা. মোঃ আব্দুল্লাহ আল মামুন।

    পরিবেশ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক কমল কুমার বর্মণ জানান, পরিবেশ অধিদপ্তরের বাস্তবায়নাধীন শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের উদ্যোগে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। এতে জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৪৭০ জন শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ অংশ নেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ