• গণমাধ্যম

    নোয়াখালী ও সখীপুর প্রেসক্লাবের মাঝে মতবিনিময় সভা

      প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২৩ , ৮:৪৯:৩২ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-স্টাফ রিপোর্টার

    নোয়াখালী প্রেসক্লাব সদস্যদের সঙ্গে টাঙ্গাইলের সখীপুর উপজেলা প্রেসক্লাব সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে নোয়াখালী প্রেসক্লাবের সহিদ উদ্দিন এস্কান্দার কচি মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: নাজিমুল হায়দার। স্বাগত বক্তব্য রাখেন নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন গ্লোবাল টিভির বার্তা সম্পাদক মোস্তফা মনোয়ার সুজন ও গণমাধ্যম উন্নয়ন ও যোগাযোগ বিষয়ক প্রতিষ্ঠান সমষ্টির গবেষণা পরিচালক রেজাউল হক শাহীন, সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার ও সাধারণ সম্পাদক সাজ্জাদ লতিফ।

    নোয়ায়ালী প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মাসুদ পারভেজ ও সহ সভাপতি শাহ্ এমরান সুজন, নোয়াখালী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ, এ.আর আজাদ সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী রুবেল, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান, গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমাম উদ্দিন রাসেল প্রমুখ। এ সময় নোয়াখালী প্রেসক্লাব ও সখীপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যগণ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ