• Uncategorized

    বালিয়াকান্দিতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, ১ জনের মৃত্যু

      প্রতিনিধি ৪ অক্টোবর ২০২০ , ৪:৪৬:৪৬ প্রিন্ট সংস্করণ

     

    ইমন ইসলাম রাজবাড়ী জেলা প্রতিনিধি:

    অক্টোবর ৪, ২০২০,  বালিয়াকান্দিতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, ১ জনের মৃত্যু

    সংগৃহীত

    রাজবাড়ীর বালিয়াকান্দিতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে রবিউল ফকির (৪৩) নামে এক যুবক নিহত হয়েছে।নিহত রবিউল বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী গ্রামের আবুল ফকিরের ছেলে।

    রোববার (৪ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে জমি-জমা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে হলে গুরুতর আহত রবিউলকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

    রবিউলের মৃত্যুর বিষয়টি তার ভাই নবাবপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য বশির আহম্মেদ আগামীনিউজকে নিশ্চিত করেছেন।

    নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবুল হাসান আলী বলেন, পারিবারিক জমি নিয়ে সাদ্দাম ফকির এবং বশির ফকিরের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিলো। রোববার বিকালে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়।

    আতদের মধ্যে রবিউলের মাথায় টেটাবৃদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় রবিউল মারা যায়।

    বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তারিকুজ্জামান বলেন, ৯৯৯ থেকে সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে থানার উপ-পরিদর্শক মো. জাহিদকে পাঠানো হয়। এখন পর্যন্ত থানায় কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ