• বরিশাল বিভাগ

    পিরোজপুরে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ স্কুল ছাত্রীর।

      প্রতিনিধি ১৭ জুন ২০২২ , ৪:৫১:৩৮ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী -বরিশাল জেলা প্রতিনিধি:

    পিরোজপুরের ভান্ডারিয়ায় এক স্কুল ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণের অভিযোগ উঠেছে মোঃ শামিম নামক এক যুবকের উপর। উক্ত ঘটনার জের ধরে গ্রেফতার ও করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।র‍্যাব জানায় আসামি শামিম একজন সিরিয়াল রেপিস্ট। সে ঢাকা বাবু বাজার,ও গাবতলি এলাকায় সিএনজি এবং প্রাইভেট কারের কাজ করেন।বিভিন্ন এলাকায় নারী নির্যাতন ও ধর্ষণসহ অন্যান্য অপরাধমূলক কর্মকান্ড করে ঢাকা,বরিশাল ও খুলনা এলাকায় আত্মগোপন করে থাকতো। আত্মগোপন অবস্থায় থাকাকালীনও একাধিক ধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

    (১৭ জুন) শুক্রবার প্রায় দুপুরের সময় র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য অবহিত করেন। উক্ত ঘটনা সম্পর্কে র‍্যাব আরও জানায়, গত ১১ জুন পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার এক স্কুল ছাত্রীকে অস্ত্রের ঠেকিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ওই ঘটনায় ১২ জুন স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ভান্ডারিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ধর্ষককে গ্রেপ্তারের দাবিতে স্কুল শিক্ষক এবং শিক্ষার্থীরা একাত্রিত মানবন্ধন করেন। যার কারনে র‍্যাব তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

    র‍্যাবের এই কর্মকর্তা বলেন- গ্রেপ্তার কৃত শামিমের নামে বিভিন্ন থানায় ধর্ষণ, হত্যাচেষ্টা ও মাদকসহ সর্বমোট ১০টিরও বেশি মামলা রয়েছে বলে তথ্য পাওয়া গেছে। সে এর আগেও ধর্ষণ ও অন্যান মামলায় বিভিন্ন মেয়াদে কমপক্ষে ৪-৫ বার জেলও খেটেছে বলে জানা গেছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ