• খুলনা বিভাগ

    খুবির বিজিই ডিসিপ্লিনের ২১ ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৮ মার্চ ২০২২ , ৪:৪৪:৩১ প্রিন্ট সংস্করণ

    খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

    আজ ২৮ মার্চ (সোমবার) খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) ডিসিপ্লিনের ২১ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়। সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনাতনে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর খান গোলাম কুদ্দুস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিসিপ্লিনের সিনিয়র শিক্ষক প্রফেসর ড. মো. রায়হান আলী ও সহকারী ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোহাম্মদ রাকিবুল হাসান সিদ্দিকী।

    সভাপতিত্ব করেন ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. শেখ জুলফিকার হোসেন।অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন প্রফেসর ড. খন্দকার মোয়াজ্জেম হোসেন ও প্রফেসর ড. মো. মুরসালিন বিল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন প্রফেসর ড. মো. ইমদাদুল ইসলাম। শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন ২য় বর্ষের শিক্ষার্থী ঈশিতা আক্তার বীথি ও ১ম বর্ষের শিক্ষার্থী রাফিয়া রাইদা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোঃ আশিক মোস্তফা ও অন্বেষা সাহানি।

    অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করানো এবং ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। এর আগে নবীনবরণ উপলক্ষ্যে সকাল ১০টায় ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের অধিকাংশ এলাকা প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় ডিসিপ্লিন প্রধানসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। এ উপলক্ষ্যে বিকাল ৫টায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। জাঁকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠান সমাপ্ত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ