• খুলনা বিভাগ

    আইনশৃঙ্খলা মিটিং ও গ্রাম প্রতিরক্ষা কমিটি গঠন।

      প্রতিনিধি ৪ আগস্ট ২০২২ , ২:৩৪:৪৫ প্রিন্ট সংস্করণ

    নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ি গ্রামে আইনশৃঙ্খলা মিটিং ও গ্রাম প্রতিরক্ষা কমিটি গঠন করার উপলক্ষে পুলিশ ও গ্রাম বাসীদের নিয়ে আলোচনা সভা ও কমিটি গঠন করা হয়েছে। ৩ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৩ টায় কে,টি,এম মাধ্যমিক বিদ্যালয়ের কাম্পাসে সৈয়দ আসাদুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগড়া থানার ওসি অপারেশন মোঃ মিজানুর রহমান,সহ ওই গ্রামের সকল পেশাজিবী মানুষ।

    এসময় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদুর রহমান, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি স,ম,ওহিদুর রহমান, সৈয়দ মিরাজুল ইসলাম নয়ন,রবিউল ইসলাম পলাশ,মোঃ আজম মোল্লা,মোঃ মানিক মোল্লা,শেখ আকরাম হোসেন,মোঃনজরুল ইসলাম বাদশা,মিলন খাঁন, নোমান মাসুদ, খাঁন মশিউর রহমান,প্রমুখ।

    বক্তব্যে মাসুদ বলেন ৭১ টেলিভিশন বা দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান কি বক্তব্য দিলেন সেটা আমাদের কিছু যায় আসে না আমাদের ইউনিয়নে শান্তি বজায় রাখতে হবে। দিঘলিয়া ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি স,ম ওহিদুর রহমানের বক্তব্যে বলেন দিঘলিয়া সাহা পাড়ার শিবনাথ সাহা”র ছেলে এ্যামলেড সাহা তিল কে তাল করেছে যা আমাদের দিঘলিয়া বাসীর কাম্য ছিলো না।

    এসময় কুমড়ি পূর্ব পাড়া গ্রামের আজম মোল্লা তার বক্তব্যে বলেন বর্তমান কুমড়ি গ্রামে কোনো বিশৃঙ্খলা নেই,কিন্তু দিঘলিয়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী কালোবাজারি দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিন আমার গ্রাম বাসীদের দোষারোপ করে টিভি চ্যানেলে বক্তব্য দিয়েছেন,যা আমাদের গ্রামের ঐতিহ্যকে ক্ষুণ্ন করেছেন, পুলিশের উপস্থিতে ৬০ সদস্য বিশিষ্ট গ্রাম প্রতিরক্ষা একটি কমিটি গঠন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ