• Uncategorized

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’র নব গঠিত গাইবান্ধা জেলা কমিটির পক্ষ থেকে রংপু্র বিভাগীয় প্রধান বিদ্যুৎ চন্দ্র বর্মন কে ফুলের শুভেচ্ছা। 

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২০ , ৯:৫৭:৩৫ প্রিন্ট সংস্করণ

    MSF-News Rome:

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর নব গঠিত গাইবান্ধা জেলা কমিটির পক্ষ থেকে রংপু্র বিভাগীয় প্রধান ডাঃ বিদ্যুৎ চন্দ্র বর্মন কে  ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’র (MSF) নব গঠিত গাইবান্ধা জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক,দপ্তর সম্পাদক,প্রচার সম্পাদক সহ কমিটির সকলে মিলে রংপুর বিভাগীয় প্রধান ডাঃ বিদ্যুৎ চন্দ্র বর্মন কে তারা অানন্দের সাথে শুভেচ্ছা জানায়।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সাংবাদিক ও লেখকঃ শিহাব বলেন গাইবান্ধা জেলা নব গঠিত কমিটির সদস্যপদ যারা পেয়েছে তাদের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং কমটির সদস্য সহ সবাইকে ধন্যবাদ জানায় (MSF) নিয়ে তাদের কার্যক্রম গুলো যেনো অারও এগিয়ে নিয়ে যেতে পারে এই অাশাবাদ ব্যক্ত করেন তিনি।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর কার্যনির্বাহী কমিটির সভাপতি ডাঃ অামজাদ সরকার জানান (MSF) নিয়ে তাদের পরিকল্পনা অাছে যেনো কমিটির সকল সদস্যের মাধ্যমে MSF যেনো পরিচিত একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ভূমিকা পালন করতে পারে এবং তিনি গাইবান্ধা জেলা নব গঠিত কমিটির  সকলের জন্য শুভ কামনা ও অভিনন্দন জানায়।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন’র কার্যনির্বাহী কেন্দ্রীয় কমিটির সি:যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রিমন সহ কার্যনির্বাহী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম তারা বলেন MSF নিয়ে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা অনেক একনামে যেনো দেশের সবার কাছে পরিচিত একটা স্বেচ্ছাসেবী নামে পরিচিতি লাভ করে এবং অামরা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি অাগামী দিনেও যেনো অামাদেন কার্যক্রম অবহৃত থাকবে মানব কল্যাণে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ