• সারাদেশ

    ইউপি সদস্যদের উদ্যোগে মাইকিং করে টিসিবি কার্ড বিতরণ

      প্রতিনিধি ১০ জুন ২০২৩ , ১:০২:১২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাজহারুল ইসলাম শাওন:

    জামলপুরে সরিষাবড়ীতে ৫ নং পিংনা ইউনিয়নের সকল ওয়ার্ডের জনগনের মাঝে মাইকিং করে টিসিবি কার্ড বিতরন করেন ইউপি চেয়ারম্যান আলহাজ্জ ডাঃ মোহাম্মদ নজরুল ইসলামের নির্দেশে উক্ত ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার ও জাতীয় শ্রমীকলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম আক্তার। ঈদুল-আযহাকে সামনে রেখে জামালপুরের সরিষাবড়ীর ৫ নং পিংনা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের জনগনের মধ্যে মাইকিং করে টিসিবি কার্ড বিতরনের চাঞ্চলকর ঘটনা ঘটে।

    এ ঘটনাকে কেন্দ্রকরে এলাকাবাশির গুনজন রটে যায়, এলাকার এলাকাবাশি সাংবাদিকদের জানায় এমন ঘটনা আগে কখনোই ঘটেনি ঈদকে সামনে রেখে কম মূল্যে ঈদ সামগ্রী নেওয়ার জন্য চেয়ারম্যান মেম্বারদের পিছনে ছুটে দিশেহারা হয় জনগন। কিন্তু এবার তার পুরোই বিপরদ ঘটনা ঘটায় ইউপি চেয়ারম্যান আলহাজ্জ ডাঃ নজরুল ইসলাম ও ১ নং ওয়ার্ডের মেম্বার জাহিদুল ইসলাম আকতার । ইউপি চেয়ারম্যান আলহাজ্জ ডাঃ নজরুল ইসলাম ও ১ নং ওয়ার্ডের মেম্বার জাহিদুল ইসলাম আকতার এর নেতৃত্বে সকল ইউপি সদস্য নিয়ে ইউনিয়ন জুরে মাইকিং করে।

    জনগনের নিকট টিসিবি কার্ড বতরন করেন এতে এলাকাবাশি ইউপি চেয়ারম্যান আলহাজ্জ ডাঃ নজরুল ইসলাম ও ১ নং ওয়ার্ডের মেম্বার জাহিদুল ইসলাম আকতাকে সাধুবাদ জানান। এ বিষয়ে ইউপি সদস্য জাহিদুল সলাম আকতার আলোকিত ৭১ সংবাদ কে জানান আমাকে জনগন ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমি জনগনের ভালোবাসায় নির্বািত হয়েছি যতদিন বেছে আছি জনগনের সেবায় নিজেকে উৎসর্গ করবো ইনশা-আল্লাহ্‌।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ