• Uncategorized

    সাপাহারে স্বামীর সহযোগিতায় স্ত্রীকে গণধর্ষণ : আটক ২

      প্রতিনিধি ২৭ মে ২০২১ , ২:২৬:০৪ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর সাপাহারে স্বামীর সহযোগিতায় এক কিশোরী গৃহবধূকে (১৭) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। ওই মামলায় ধর্ষণকারী দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। আটকৃতরা হলো- করমুডাঙ্গা বলদিয়াঘাটের বাবলুর ছেলে সুমন ওরফে ভোগা (১৯) এবং মৃত আব্দুস সালামের ছেলে আহাদ আলী (৩০)। মামলার এজাহারভুক্ত ৩নং আসামি করমুডাঙ্গা চৌমুহনী গ্রামের খেরোর ছেলে গোধা (২৮) পলাতক রয়েছে।

    মামলার এজাহারের বরাত দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, গত ১৯ মে উপজেলার পাতাড়ী ইউনিয়নের করমুডাঙ্গা এলাকায় নিজ স্বামীর সহযোগিতায় এক কিশোরী গৃহবধূকে (১৭) তিনজন মিলে ধর্ষণ করে। আসামিদের সাথে তার স্বামীর রাজমিস্ত্রি কাজের সুবাদে পরিচয় ঘটে। এরই ধারাবাহিকতায় ঘটনার রাতে ওই কিশোরীর স্বামীকে টাকা দিয়ে তারই সহযোগিতায় একটি বাড়ির রান্নাঘরে খড়ের ওপর ফেলে গণহারে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই কিশোরী গৃহবধূকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। কিশোরী গৃহবধূর মা বিষয়টি জানতে পেরে থানায় তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

    এ ঘটনায় বুধবার (২৬ মে) থানা পুলিশ ১ ও ২নং আসামিকে আটক করে।এ বিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার জানান, এজাহারভুক্ত তিন আসামির বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। এরই মধ্যে দুজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ৩নং আসামি পলাতক থাকায় তাকে আটক করা যায়নি। তবে আটকের প্রক্রিয়া ও তদন্ত অব্যাহত রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ